1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
লালপুরে এমপি কর্তৃক আওয়ামীলীগের কমিটি গঠন বন্ধে কোর্টে মামলা / নিষেধাজ্ঞা জারি - MB TV
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

লালপুরে এমপি কর্তৃক আওয়ামীলীগের কমিটি গঠন বন্ধে কোর্টে মামলা / নিষেধাজ্ঞা জারি

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১

ইউসুফ হোসাইন লালপুর,(নাটোর)প্রতিনিধি :

 

লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদককে বাদ দিয়ে এবং বিভিন্ন ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগকে না জানিয়ে গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড পরিচালনা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করায় নাটোর-১ ( লালপুর – বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল এমপি সহ ৬ জনের বিরুদ্ধে নাটোর সহকারী জজ আদালতে মামলা করেছে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। যার মামলা নং ১৬০/২০২১। মামলায় এমপি সহ মোট ৬ জনকে বিবাদী করা হয়েছে। বুধবার মামলার শুনানী শেষে বিবাদীগনকে কমিটি করার উপর অস্থায়ী নিষেধাজ্ঞা জারী করেছেন সহকারী জজ মাহাবুব আলম।

 

এছাড়াও বিবাদীগণের বিরুদ্ধে কমিটি গঠনে কেন নিষেধাজ্ঞা জারী করা হইবেনা এই মর্মে ৭ দিনের মধ্যে কারন দর্শাতে বলা হয়েছে। মামলার অন্য বিবাদীরা হলো, লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এস্কেন্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক আসম মাহমুদুল হক মুকুল,গোলাম কাওসার,আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু। বাদী পক্ষে মামলা পরিচালনা করেন নাটোর জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও নাটোর আইনজীবী বারের সভাপতি এ্যাড. প্রসাদ কুমার তালুকদার।

 

মামলার বাদী আফতাব হোসেন ঝুলফু জানান, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের নির্দেশনা ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপির প্রেরিত চিঠি মোতাবেক মেয়াদ উত্তীর্ন লালপুর উপজেলার সকল ওয়ার্ড, ইউনিয়ন ও পৌর কমিটির সম্মেলন সম্পন্ন করেছে লালপুর উপজেলা আওয়ামীলীগ। সে সকল সম্মেলনে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপিকে অতিথি হিসেবে রাখা হয়। অথচ তিনি সম্মেলনে যোগদান না করে, নিজস্ব বলয় সৃষ্টির লক্ষে গঠনতন্ত্র বিরোধী কমিটি গঠন করছেন।যার ফলে তৃনম‚ল আওয়ামীলীগে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। বিষয়টি ইতিমধ্যে নাটোর জেলা আওয়ামীলীগ ও কেন্দ্রীয় নের্তৃবৃন্দের দৃষ্টি গোচর করেছি। নিষেধাজ্ঞা ও আদালতে মামলার বিষয়ে সাংসদ শহিদুল ইসলাম বকুল জানান, আমি এখনো মামলার কোন কাগজ পত্র পায়নি। হাতে পেলে দেখে শুনে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

 

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT