লালপুরে কথিত মামা পরিচয়ে প্রবাসী গৃহবধূর বাড়ীতে রাত্রিযাপন অতঃপর শ্বাসরোধ করে হত্যা । - MB TV

লালপুরে কথিত মামা পরিচয়ে প্রবাসী গৃহবধূর বাড়ীতে রাত্রিযাপন অতঃপর শ্বাসরোধ করে হত্যা ।

ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২, ২০২৪ | ৯:৩৬ 49 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ জুলাই ২, ২০২৪ | ৯:৩৬ 49 ভিউ
Link Copied!
ইউসুফ হুসাইন লালপুরঃ
নাটোরের লালপুরে মামা পরিচয়ে প্রবাসী গৃহবধূ শিউলি বেগম (২৩) এর বাড়ীতে চার দিন ধরে
রাত্রি যাপন করে। অতঃপর শ্বাসরোধ করে হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। জানাযায় শনিবার সকালে উপজেলার চংধুপইল ইউনিয়নের তেনাছেরা গ্রাম থেকে নিহত প্রবাসী গৃহবধূ শিউলি বেগমের (২৩) লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত ওই গৃহবধূ একই গ্রামের দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী। স্থানীয়রা জানান, প্রবাসী সোহানুর ও তার ছোট ভায়ের পরিবার একই বাড়িতে বসবাস করতো। ছোট ভায়ের স্ত্রী তার বাবার বাড়িতে যায়
৫ দিন আগে। সেই সুযোগে কথিত মামা প্রবাসীর বাড়িতে প্রবেশ করে ঘটনার দিন সকালে প্রবাসির ছোট ভায় রিপনের স্ত্রী  সকালে বাড়িতে এসে ডাকাডাকি করলে কথিত মামা গেটের দরজা খুলে দেন। এর পরেই সে বাড়ি থেকে পালিয়ে যায়। কিন্তু এই ঘটনার পর থেকেই অজ্ঞাত ওই মামার এখন পর্যন্ত হদিস পাওয়া যাচ্ছে না। উল্লেখ্য নিহত প্রবাসী গৃহবধূ শিউলি বেগম এক শিশু সন্তানের জননী।
এ রিপোর্ট লেখা পর্যন্ত  মামলা রুজু হয়নি তবে  মামলারুজু প্রক্রিয়াধীন আছে। এ ব্যাপারে লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাছিম আহমেদ বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ওই গৃহবধূ কে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়ঃ