বড়াইগ্রামে ইউপি চেয়ারম্যানকে মারধর, ৫ আসামীকে কারাগারে প্রেরণ - MB TV

বড়াইগ্রামে ইউপি চেয়ারম্যানকে মারধর, ৫ আসামীকে কারাগারে প্রেরণ

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ১৬, ২০২৪ | ৪:৫২ 56 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ১৬, ২০২৪ | ৪:৫২ 56 ভিউ
Link Copied!

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আজাদ দুলাল (৫২)কে মারধর ও চেয়ারম্যানের কক্ষ ভাঙচুর মামলায় ৫ আসামীকে কারাগারে প্রেরণ করা হয়েছে। শনিবার বিকেলে তাদের গ্রেফতার করার পর আদালতে নেয়া হলে বিচারক জামিন না’মঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করে।
কারাগারে প্রেরণকৃত আসামিরা হলেন, উপজেলার মাঝগাঁও ইউনিয়নের বাহিমালী গ্রামের আশরাফুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম আরিফ, তিরাইল গ্রামের আসকান আলীর ছেলে ইমরান হোসেন, মানিকপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে ওয়াজেদ আলী, মাঝগাঁও হাদিস মোড়ের শাহজাহান আলীর ছেলে জীবন গাজী ও নটাবাড়িয়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে রানা আহম্মেদ।
বাদীপক্ষের আইনজীবী মোখলেসুর রহমান মিলন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ৫ আসামীকে আদালতে হাজির করা হলে বড়াইগ্রাম আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুমন আলী শুনানি শেষে তাদের জামিন আবেদন না’মঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।
এর আগের দিন শুক্রবার সকালে একই মামলার অপর আসামী সিরাজুল ইসলাম সিরাজকে আটক করে আদালতে হাজির করা হলে বিকেলেই আদালত তাকে জামিন দেয়। এই মামলার এজাহারভুক্ত মোট ৯ আসামীর মধ্যে প্রধান আসামী সহ ৩ জন এখনও পলাতক রয়েছে। তবে তারা কোথায় পলাতক রয়েছে তা নিয়ে উপজেলার সর্বত্র মিশ্র গুঞ্জনের সৃষ্টি হয়েছে। মামলার বাদী ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল আজাদ দুলাল দ্রুত আসামীদের গ্রেফতারের দাবী জানান এবং আসামীদের আশ্রয়কারীর প্রমাণ সুস্পষ্ট হলে তাকেও আইনের আওতায় আনার দাবী জানান।

বিজ্ঞাপন

বিষয়ঃ