নড়াইলের মির্জাপুরে ২৪ দলীয় ব্যাট মিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত। - MB TV

নড়াইলের মির্জাপুরে ২৪ দলীয় ব্যাট মিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত।

ডেস্ক নিউজ
আপডেটঃ জানুয়ারি ২৮, ২০২৩ | ১০:০৮ 681 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ জানুয়ারি ২৮, ২০২৩ | ১০:০৮ 681 ভিউ
Link Copied!

 

এম, মাহমুদুল হাসান( নিপুন )
জেলা প্রতিনিধি, নড়াইল:

 

বিজ্ঞাপন

নড়াইলের ১২নং বিছালী ইউনিয়নের মির্জাপুর গ্রামে, চেতনা যুব সংঘের আয়োজনে ৫তম ২৪ দলীয় ব্যাট মিল্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ২৭শে জানুয়ারি রাত ৯ টায় টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্ভোধন করা হয়। বিগত ৫ বছর ধরে ধারাবাহিক ভাবে এ ব্যাট মিল্টন টুর্নামেন্ট আয়োজন করে আসছে মির্জাপুর চেতনা যুব সংঘ। এ খেলাটি, প্রতি বছরই খুলনা,যশোর, নড়াইল ও দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত এক ঝাঁক তারকা প্লেয়ারের অংশ গ্রহনে মুখরিত হয়ে ওঠে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে, প্রধান অতিথিঃ- হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আখতার হোসেন কিংকু। ( সহকারী অধ্যাপক মির্জাপুর ইউনাইটেড ডিগ্রী কলেজ) নড়াইল।বিশেষ অতিথিঃ হিসাবে উপস্থিত ছিলেন কাজী মোতালেব হোসেন ( বিশিষ্ট ব্যাবসায়ী)।
বিশেষ অতিথিঃ হিসাবে উপস্থিত ছিলেন,কাজী রফিকুল ইসলাম।

বিশেষ অতিথিঃ হিসাবে উপস্থিত ছিলেন, কাজী আজিম হোসেন (বিশিষ্ট ব্যাবসায়ী)।
বিশেষ অতিথিঃ হিসাবে উপস্থিত ছিলেন, ডাঃ শফিকুল ইসলাম, এম,বি,বিএস(উপজেলা সাস্থ্য কর্মকর্তা)
আরো উপস্থিত ছিলেন, জনাব বিল্লাল হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ও ( মির্জাপুর ক্যাবল নেটওয়ার্ক এর সত্তা অধিকারী) উপস্থিত ছিলেন, ডাঃ কাজী সাজেদুল ইসলাম,কাজী রিপন, তুফান,সার্বিক তত্বাবধানে ছিলেন, মির্জাপুর চেতনা যুব সংঘের সকল সদস্য বৃন্দ।

বিজ্ঞাপন

জনাব,আখতার হোসেন কিংকু বলেন, খেলা ধুলা আমাদের মন এবং শরির ফিট রাখে। আমাদের শরির এবং মনকে ঠিক রাখতে খেলাধুলার কোন বিকল্প কিছু নেই। কিন্তু দিন দিন ছেলে মেয়েরা মোবাইল গেম এর প্রতি বেশি আসক্ত হয়ে পড়ছে। তাদের কে গেম আসক্তির মধ্যে থেকে বেরিয়ে আসতে হবে। না হয় যুব সমাজ অন্ধকারে ধাবিত হবে। উক্ত খেলাকে ঘিরে ছিলো, হাজার হাজারো ব্যট মিন্টন প্রেমিদের উপচে পড়া ভিড়।টুর্নামেন্ট শেষে, বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

 

বিষয়ঃ