1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
বৃষ্টি উপেক্ষা করে ঈদে ঘরমুখী মানুষের ঢল - MB TV
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বৃষ্টি উপেক্ষা করে ঈদে ঘরমুখী মানুষের ঢল

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত মঙ্গলবার, ১১ মে, ২০২১

নিউজ ডেস্ক : 

বৃষ্টি উপেক্ষা করে মানিকগঞ্জের পাটুরিয়া আর মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে মঙ্গলবার সকাল থেকেই বাড়তে শুরু করেছে ঘরমুখি মানুষের চাপ। রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় সকাল থেকে শুরু হয় বৃষ্টি। এতে আরো বেশি ভোগান্তি নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে বের হচ্ছেন যাত্রীরা।

 

রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকা থেকে ব্যক্তিগত ও ভাড়া করা গাড়িতে ঘাটে জড়ো হতে শুরু করেছে অসংখ্য মানুষ। গাড়ি না পেয়ে অনেকেই দীর্ঘ পথ পায়ে হেটে ঘাটে যাচ্ছেন। এভাবে ভেঙে ভেঙে চলাচলের কারণে কয়েকগুণ বাড়তি ভাড়া গুণতে হচ্ছে বলে অভিযোগ করেছেন যাত্রীরা।

 

মানিকগঞ্জের পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ১৬ টি ফেরির মধ্যে ৮ থেকে ৯ টি ফেরি চলাচল করছে। আর মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে ১৬টি ফেরির মধ্যে চলাচল করছে ১৪টি। এতে মানুষ আগের দিনের তুলনায় স্বাভাবিক ভাবে চলাচল করতে পারছে।

 

 

এরআগে গতকাল, সরকারি নিষেধাজ্ঞার মধ্যেই ঈদ যাত্রায় ভোগান্তি লাঘবে চাপ বুঝে ঘাটে ফেরির সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বিআইডব্লিউটিসি।

 

এদিকে লকডাউনে ঢাকা ছেড়ে যাওয়ার পয়েন্টগুলোয় পুলিশের চেকপোস্টে রয়েছে ঢিলেঢালা ভাব। চেকপোস্টে ব্যক্তিগত গাড়ি থামিয়ে চলাচলের কারণ জানতে চাওয়া হলেও হেঁটে চলাচলকারীরা অবাধে ঢাকা ছাড়ছেন। সামাজিক দূরত্বসহ স্বাস্থ্যবিধি মানছেন না বেশিরভাগই। অনেকর মুখে নেই মাস্কও।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT