এবার করোনায় আক্রান্ত “হ্যান্ডসাম হিরো ” খ্যাত আলমগীর

এবার করোনায় আক্রান্ত “হ্যান্ডসাম হিরো ” খ্যাত আলমগীর

 প্রিয়াংকা ইসলাম :

এবার করোনায় আক্রান্ত হলেন “হ্যান্ডসাম হিরো ” খ্যাত বাংলাদেশের চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি ,কালজয়ী অভিনেতা আলমগীর । আজ মঙ্গলবার দুপুরে তাঁর স্ত্রী উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা ফেসবুকে পোস্ট দিয়ে তা জানান। তিনি জানান, ঢাকার একটি স্থানীয় হাসপাতালে তিনি চিকিৎসাসেবা নিচ্ছেন।

 

রুনা লায়লা বলেন, ‘অসাধারণ কয়েকজন দক্ষ চিকিৎসকের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে। হাসপাতালের সেবিকা ও অন্য কর্মকর্তা-কর্মচারীরা সার্বক্ষণিক খেয়াল রাখছেন। বেশ যত্ন করছেন। আলমগীর সাহেবও এখন মানসিকভাবে শক্ত আছেন এবং ভালো অনুভব করছেন। সবাই তাঁর দ্রুত সুস্থতার জন্য দোয়া করবেন। আমাদের সবার শুভকামনা এবং দোয়া তাঁকে দ্রুত নিরাময় করবে…।’

 

করোনাভাইরাস প্রতিরোধের লক্ষ্যে কোভিড ভ্যাকসিনের ২য় ও চূড়ান্ত ধাপ সম্পন্ন করেন বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনের কিংবদন্তি দম্পতি আলমগীর ও রুনা লায়লা। গত শনিবার সকালে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে তাঁরা করোনার দ্বিতীয় টিকা গ্রহণ করেন। পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে সফল আলমগীর। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।

,

Leave a Reply

Your email address will not be published.