1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
করোনায় মৃত্যুর মিছিলে যুক্ত হলেন প্রবীণ মিডিয়া ব্যাক্তিত্ব লোদী - MB TV
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

করোনায় মৃত্যুর মিছিলে যুক্ত হলেন প্রবীণ মিডিয়া ব্যাক্তিত্ব লোদী

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
 প্রিয়াংকা ইসলাম :
করনায় মৃত্যুর মিছিল যেন থামছেই না । আজ সকালে পৃথিবীর মায়া ত্যাগ করে পর পারে পাড়ি জামালেন মিডিয়া ব্যাক্তিত্ব প্রবীণ গণমাধ্যমকর্মী শফিউজ্জামান খান লোদী ।করোনায় মৃত্যুর মিছিলে যুক্ত হলো আরো একজন প্রবীণ গণমাধ্যমকর্মী নাম ।
বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে চ্যানেল আইয়ের ভিন্নমাত্রার অনুষ্ঠান ‘আমার ছবি’র উপস্থাপক শফিউজ্জামান খান লোদী আর নেই, প্রবীণ সাংবাদিক, চলচ্চিত্র সংসদ কর্মী । রবিবার সকাল সাড়ে ১১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শফিউজ্জামান খান লোদীর মৃত্যু সংবাদটি গনমণমাধ্যমকে নিশ্চিত করেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর সাবেক সভাপতি আবদুর রহমান। করোনা পজিটিভ আসার পর প্রথমে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়েছিলেন শফিউজ্জামান খান লোদী।
এরপর তার অবস্থা আরো অবনতি হলে তাকে উত্তরার জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেলে ভর্তি করানো হয়। সেখানে গত চারদিন ধরে লোদী আইসিইউতে ছিলেন বলে জানান তার মাইলফলক অনুষ্ঠান ‘আমার ছবি’ সহকারি ও এডিটর এ কে আজাদ। তিনি জানান, শফিউজ্জামান খান লোদীর জানাজা বাদ আসর নামাজের পরে উত্তরার চার নম্বর সেক্টরের কবরস্থানে তাকে দাফন করা হয় । শফিউজ্জামান খান লোদীর উপস্থাপনায় চ্যানেল আইয়ের জনপ্রিয় অনুষ্ঠান ‘আমার ছবি’ ৮১০ পর্ব প্রচার শুরু হয় ২০০০ সালে। অনুষ্ঠানটি চলে ১৮ বছর। বিষয় বৈচিত্র্য এবং ভিন্ন ধরণের পরিকল্পনার কারণে অনুষ্ঠানটি খুব দ্রুত দর্শক প্রিয়তা পায়।
‘আমার ছবি’ বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)সহ বিভিন্ন সংস্থার পুরস্কার অর্জন করে। অনুষ্ঠানটির প্রথম থেকে শেষ পর্যন্ত উপস্থাপনা করেছেন শফিউজ্জামান খান লোদী। শামীম আলম দীপেন এর সঙ্গে অনুষ্ঠানটি পরিচালনাও করেন তিনি। ‘আমার ছবি’ অনুষ্ঠানটি সম্পাদনা করেছেন এ কে আজাদ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT