শীতলক্ষ্যায় লঞ্চডুবি: তদন্তে ৪ সদস্যের কমিটি গঠন - MB TV

শীতলক্ষ্যায় লঞ্চডুবি: তদন্তে ৪ সদস্যের কমিটি গঠন

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ৫, ২০২১ | ১২:৫১ 105 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ৫, ২০২১ | ১২:৫১ 105 ভিউ
Link Copied!

নিউজ ডেস্ক : 

 

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় শতাধিক যাত্রী নিয়ে লঞ্চডুবির ঘটনা তদন্তে বিআইডব্লিউটিএ এর পরিচালককে প্রধান করে ৪ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে ডুবে যাওয়া লঞ্চটি উদ্ধারে কাজ চালাচ্ছে পুলিশ, নৌপুলিশ, নৌবাহিনী, কোস্টগার্ড, ফায়ার সার্ভিসের কর্মীরা। এখন পর্যন্ত দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর আগে রোববার সন্ধ্যায় শীতলক্ষ্যা নদী কার্গো জাহাজের ধাক্কায় শতাধিক যাত্রী নিয়ে ডুবে যায় রাবিতা আল হাসান নামে লঞ্চটি।

জানা গেছে, নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ রুটে যাত্রী নিয়ে চলাচল করে লঞ্চটি। প্রতিদিনের মতো নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে শতাধিক যাত্রী নিয়ে লঞ্চটি মুন্সিগঞ্জ টার্মিনালে যাওয়ার পথে শীতলক্ষ্যা নদীতে বিপরীত দিক থেকে আসা একটি জাহাজের সঙ্গে ধাক্কা লেগে লঞ্চটি ডুবে যায়।

বিজ্ঞাপন

মুক্তারপুর নৌ স্টেশনের ইনচার্জ কবির হোসেন জানান, লঞ্চটিতে ধারণ ক্ষমতার অনেক বেশি যাত্রী ছিলেন। এদিকে নিখোঁজ যাত্রীদের স্বজনরা মুন্সিগঞ্জ লঞ্চঘাট ও এর আশপাশে ভিড় করেছে।

সূত্র জানিয়েছে, ২০০৩ সালে লঞ্চটিকে কাঠের বডি থেকে স্টীলের বডিতে রূপান্তর করা হয়। মুন্সিগঞ্জ-নারায়ণগঞ্জ নৌরুটে চলাচলকারী ২৫টি লঞ্চের মধ্যে ২৩টি বেহাল দশা।

 

বিষয়ঃ