বিব্রত পরিবার, এবার প্রবীর মিত্রের ধর্ম নিয়ে গুজব! - MB TV

বিব্রত পরিবার, এবার প্রবীর মিত্রের ধর্ম নিয়ে গুজব!

ডেস্ক নিউজ
আপডেটঃ নভেম্বর ২০, ২০২৩ | ৫:৩৪ 201 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ নভেম্বর ২০, ২০২৩ | ৫:৩৪ 201 ভিউ
Link Copied!

 

মনির হোসেন মিঠু :

হুট করেই আলোচনায় বর্ষীয়ান অভিনেতা প্রবীর মিত্র। সোশ্যাল মিডিয়ায় শোবিজ অঙ্গনের একাধিক মানুষের ফেসবুকে একটি পোস্ট ঘুরতে থাকে। তাতে লেখা, প্রখ্যাত অভিনেতা প্রবীর মিত্র এই বার্ধক্য বয়সে এসে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। এই খবরে অনেকেই যেমন খুশি হয়েছেন, আবার কেউ কেউ বিষয়টিকে সহজভাবে নেননি।

বিজ্ঞাপন

তবে প্রবীর মিত্রের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বিষয়টিকে অস্বীকার করেন। প্রবীর মিত্রের ছেলে মিথুন মিত্র গণমাধ্যমকে বলেন, ‘এ ধরনের কিছুই ঘটেনি। আর ঘটার কথাও নয়। এটা খুবই বানোয়াট, ভিত্তিহীন ও বিরক্তিকর খবর। সবাইকে অনুরোধ করছি আপনারা এ ধরনের অপপ্রচারে বিশ^াস করবেন না। আর যারা এ ধরনের বিভ্রান্তি ছড়াচ্ছেন, তাদেরকে এমন অন্যায় কাজ না করার অনুরোধ জানাচ্ছি।’

প্রবীর মিত্র এ দেশের বরেণ্য একজন চলচ্চিত্র অভিনেতা। অসংখ্য সিনেমায় অনবদ্য অভিনয় করেছেন তিনি। তবে গত কয়েক বছর এই অভিনেতা অসুস্থ। মাঝে একাধিকবার তার মৃত্যুর গুজবও ছড়িয়েছে। এবার তার ধর্মান্তরিত হওয়ার গুজব উঠল। তার পরিবারের প্রত্যাশা, গুজব না ছড়িয়ে এই অভিনেতার শারিরিক সুস্থতার জন্য সবাই দোয়া করবেন।

অসংখ্য বাংলা সিনেমায় দাপুটে অভিনয়ের প্রমাণ রেখেছেন প্রবীর মিত্র। ১৯৬৯ সালে ‘জলছবি’ নামক একটি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢালিউডে নাম লেখান তিনি। নায়কের ভূমিকায় অভিনয় করে ক্যারিয়ারে শুরু করলেও পরবর্তীতে চরিত্রাভিনেতা হিসেবেই পর্দায় মুগ্ধতা ছড়িয়েছেন এই অভিনেতা। দীর্ঘ চার দশকের বেশি সময়ে অভিনয় করেছেন অজস্র চলচ্চিত্রে।

বিজ্ঞাপন

তার অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘তিতাস একটি নদীর নাম’, ‘জীবন তৃষ্ণা’, ‘সেয়ানা’, ‘জালিয়াত’, ‘ফরিয়াদ’, ‘রক্ত শপথ’, ‘চরিত্রহীন’, ‘জয় পরাজয়’, ‘অঙ্গার’, ‘মিন্টু আমার নাম’, ‘ফকির মজনু শাহ’, ‘মধুমিতা’, ‘অশান্ত ঢেউ’, ‘অলংকার’, ‘অনুরাগ’, ‘প্রতিজ্ঞা’, ‘তরুলতা’, ‘গাঁয়ের ছেলে’।

 

বিষয়ঃ