টাইব্রেকারে ৫-৪ ব্যবধানে জয়ী এস আর ইংলিশ মেথোড - MB TV

টাইব্রেকারে ৫-৪ ব্যবধানে জয়ী এস আর ইংলিশ মেথোড

ডেস্ক নিউজ
আপডেটঃ ফেব্রুয়ারি ৮, ২০২৩ | ১২:৩৫ 221 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ফেব্রুয়ারি ৮, ২০২৩ | ১২:৩৫ 221 ভিউ
Link Copied!

 

উখিয়া,উপজেলা প্রতিনিধি:

এস. আর ইংলিশ মেথোড ও ব্রাদার্স ভয়েজ এর লড়াইটা শেষ হয়েছে গোলশূন্য সমতায়।

বিজ্ঞাপন

মঙ্গলবার ওয়াপদা ব্রিজ লুসাই মার্টে ম্যাচের প্রথম মিনিটেই আক্রমণ করে এস. আর ইংলিশ মেথোড। একের এক আক্রমণ হলেও সেগুলো গোল এনে দেয়ার মতো ছিল না। গুছিয়ে দলীয় আক্রমণ না করে লং বল খেলার চেষ্টাই দেখা যাচ্ছিল। খেলা ধারার বিপরীতে আগে ২০ মিনিটে ম্যাচের প্রথম ভালো সুযোগ পায় ব্রাদার্স ভয়েজ দল । বাঁ প্রান্ত দিয়ে বল নিয়ে ঢুকে পড়েন । পাশে একজন ডিফেন্ডার থাকলেও গোলে শট নেয়ার দারুণ সুযোগ পেয়েছিলেন ব্রাদার্স ভয়েজ দল। কিন্তু এস. আর ইংলিশ মেথোড গোলকিপারকে গোল আটকাতে বেশ কষ্ট করতে হয়েছে ব্রাদার্স ভয়েজ দলের।

বিরতি ১৪ মিনিটে আরেকটি দারুণ সুযোগ পেয়েছিল এস. আর ইংলিশ মেথোড। বক্সের মধ্যে উড়ে আসা ক্রস থেকে প্রায় বল পেয়ে গিয়েছিল দলটি। কিন্তু গোল করতে পারেনি তারা। তবে আক্রমণের ধার কমেনি তাদের। অন্যদিকে ব্রাদার্স পাল্টা আক্রমণে ওঠার চেষ্টা করলেও মাঝমাঠের একটু পরই থেমে যাচ্ছিল।

পরে ব্রাদার্স ভয়েজ দল অবশ্য খুব বেশি সুবিধা করতে পারছিল না। তাদের আক্রমণগুলো ডি-বক্সের কাছে গিয়ে থেমে যাচ্ছিল। এস. আর ইংলিশ মেথোড ও একের পর এক আক্রমণ করে কিন্তু গোল দেখা পাওয়া যায়নি। অবশেষে টাইব্রেকারে ৫-৪ ব্যবধানে এস. আর ইংলিশ মেথড( সাইফুল ইসলাম রাজ) জয় লাভ করে।

বিজ্ঞাপন

বিষয়ঃ