তথ্য প্রযুক্তির সহায়তায় কর্ণফুলি থানাধীন মইজ্জ্যারটেক এলাকা হতে চোরাইকৃত স্বর্ণালঙ্কার উদ্ধার, গ্রেফতার ১ - MB TV

তথ্য প্রযুক্তির সহায়তায় কর্ণফুলি থানাধীন মইজ্জ্যারটেক এলাকা হতে চোরাইকৃত স্বর্ণালঙ্কার উদ্ধার, গ্রেফতার ১

ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ২৯, ২০২২ | ৪:২৮ 747 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ জুন ২৯, ২০২২ | ৪:২৮ 747 ভিউ
Link Copied!

 

শাহাদাত হোসেন সামুন,চট্রগ্রাম:

পাচঁলাইশ থানার এস আই ইমাম হোসেন’র সমন্বয়ে একটি চৌকস টিম তথ্য প্রযুক্তির সহায়তায় কর্ণফুলি থানাধীন মইজ্জ্যারটেক এলাকা হতে মাবিয়া খাতুনকে গ্রেপ্তার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে চোরাইকৃত স্বর্ণালঙ্কার উদ্ধার করেন।

বিজ্ঞাপন

২৮ জুন পাঁচলাইশ মডেল থানার এসআই/ইমাম হোসেন, এসআই/দীপক দেওয়ান, এসআই/লুৎফর রহমান সোহেল রানা ও সঙ্গীয় নারী কং/রনিতা বড়ুয়ার সমন্বয়ে একটি চৌকস টিম, অফিসার ইনচার্জ এর সার্বিক দিক নির্দেশনায় সিএমপির কর্ণফুলী থানা ও চট্টগ্রাম জেলার আনোয়ারা থানায় টানা ০৬ ঘন্টা অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় কর্ণফুলি থানাধীন মইজ্জ্যারটেক এলাকা হতে আসামী মাবিয়া খাতুন(৩৬) কে গ্রেফতার করে, পরবর্তীতে আসামীর দেখানোমতে আনোয়ারা থানাধীন চৌমুহনী এলাকা হতে ০২ (দুই)জোড়া স্বর্নের কানের দোল, ০১(এক) টি স্বর্ণের চেইন, ০১(এক) টি স্বর্ণের গলার হার, সর্বমোট ০২ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করে।

উল্লেখ্য, গত ২৮/০৫/২০২২ইং তারিখ জনৈক নাজমুল হাসান (৪৩) এর ও.আর. নিজামস্থ বাসা হতে উল্লেখিত স্বর্ণালঙ্কার চুরি হয় মর্মে এজাহার দায়ের করলে, পাঁচলাইশ থানার মামলা নং-১৭ তারিখ-২৮/০৫/২০২২ইং ধারা-৩৮১ পেনাল কোড রুজু হয়।

 

বিজ্ঞাপন

বিষয়ঃ