পিরোজপুরের কাউখালীতে২৪ঘন্টা জনসেবায় মটরসাইকেল ফ্রি সার্ভিস - MB TV

পিরোজপুরের কাউখালীতে২৪ঘন্টা জনসেবায় মটরসাইকেল ফ্রি সার্ভিস

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৯, ২০২১ | ২:২৯ 95 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৯, ২০২১ | ২:২৯ 95 ভিউ
Link Copied!

পিরোজপুর সংবাদ দাতা :

পিরোজপুরের কাউখালীতে দিন-রাত ২৪ঘন্টাই জনসেবায় মটরসাইকেল পরিবহন ফ্রি সার্ভিস দিয়ে আসছেন কাউখালী সদর ইউনিয়নের ২নং সদর ওয়ার্ডের মেম্বর মোঃ রিয়াজুল ইসলাম রুবেল রিয়াজী।

গত একবছর যাবৎ মেম্বর রুবেল রিয়াজীর ব্যাক্তিগত অর্থায়নে মটরসাইকেলটি ক্রয়করে কাউখালী উপজেলারবাসীর জন্য জনসেবায় মটরসাইকেল পরিবহন ফ্রি সার্ভিস দিয়ে থাকেন। তিনি জরুরী ভিত্তিতে যে কাজগুলো করে থাকেন তার মধ্যে বাসা-বাড়ীতে কেউ অসুস্থ হয়ে পড়লে হাসপাতাল বা ক্লিনিক থেকে দ্রæত ডাক্তার নিয়ে আসেন এবং গভীর রাতে ঔষধ প্রয়োজন হলে বিভিন্ন ফার্মেসী খুঁেজ ঔষধ নিয়ে আসেন। বৃদ্ধ অথবা অসুস্থ লোক এবং অতিব জরুরী কাজে সময়মত যাওয়ার ব্যবস্থা না থেকে তখন তাদেরকে মটরসাইকেলে করে নিজ গন্তব্যে পৌছে দিচ্ছেন । কাউখালী উপজেলার সরকারী-বেসকারী জনসচেতনতামূলক সকল প্রচার, নিখোঁজ সংবাদ সমূহ ও উপজেলার কেউ মারা গেলে মটরসাইকেল করে হ্যান্ডমাইক দিয়ে জানাজা নামাজের প্রচার করে থাকেন।

বিজ্ঞাপন

এছাড়া কাউখালী উপজেলার জনসাধারণ বিভিন্ন জেলা থেকে রাজাপুর বাপাইস মোড়, নৈকাঠী, চৌরাস্তা, বেকুটিয়া ফেরিঘাট, আমরাজুড়ী ফেরিঘাটে পরিবহন থেকে গভীর রাতে নেমে নিজ গন্তব্যে পৌছার মত কোন গাড়ী না পেলে মেম্বর রুবেল রিয়াজীকে ফোন দিলে তিনি সাথে সাথেই স্থানে গিয়ে তাদেরকে নিয়ে নিজ গন্তব্যে ফ্রি সার্ভিসে পৌছে দিচ্ছেন।

বিষয়ঃ