পাশে দাঁড়াও সেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন, সভাপতি জহির সরকার ও সম্পাদক ইকবাল - MB TV

পাশে দাঁড়াও সেচ্ছাসেবী সংগঠনের কমিটি গঠন, সভাপতি জহির সরকার ও সম্পাদক ইকবাল

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৭, ২০২১ | ৬:১৮ 98 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৭, ২০২১ | ৬:১৮ 98 ভিউ
Link Copied!

এনামুল হক, ময়মনসিংহ :

ময়মনসিংহের ত্রিশালে ‘পাশে দাঁড়াও’ নামে একটি সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। বেশ কিছুদিন যাবত বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসলেও কোন কমিটি গঠন হয়নি। গতকাল রবিবার সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বিশেষ আলোচনা সভা করে ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সংগঠনের প্রতিষ্ঠাতা জহিরুল ইসলাম সরকারকে সভাপতি ও এস. এম শাহিন ইকবালকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। ৪১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি-রাশেদুল ইসলাম রাশেদ, সহ-সভাপতি-শহীদুল্লাহ শহীদ, সহ-সভাপতি-মোহাম্মদ আলাল উদ্দিন, সহ-সভাপতি-জামান মিয়া, সহ-সভাপতি-মতিউর রহমান পারভেজ, সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক-তাজাম্মুল হোসেন শামীম, যুগ্ন-সাধারণ সম্পাদক-রিয়াজ উদ্দিন মড়ল, যুগ্ন-সাধারণ সম্পাদক-মোহাম্মদ রিপন, যুগ্ন-সাধারণ সম্পাদক-আল মামুন, সাংগঠনিক সম্পাদক-মোঃ মোজাম্মেল হোসেন, সাংগঠনিক সম্পাদক-শরিফ তালুকদার, সাংগঠনিক সম্পাদক-নবী হোসেন, কোষাধ্যক্ষ-মিজানুর রহমান (কাঁঠাল), দফতর সম্পাদক-ফয়েজ আহমেদ, সহ দফতর সম্পাদক-মিজানুর রহমান (বৈলর), প্রচার ও প্রকাশনা সম্পাদক-আওলাদ হোসেন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক-মোহাম্মদ জুয়েল, সাংস্কৃতিক সম্পাদক-আহসান হাবীব, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক-ইমামুল হাসান রিয়াদ, আইন বিষয়ক সম্পাদক-ফয়জুল্লাহ রুমেল, ধর্ম বিষয়ক সম্পাদক-রাকিব হাসান, শিক্ষা ও চিকিৎসা বিষয়ক সম্পাদক-আরিফুল হোসেন সরকার, উন্নয়ন ও সমাজসেবা সম্পাদক-সালমান আহমেদ, ক্রীড়া সম্পাদক-আসিফ আল শাহরিয়ার ইমন।

বিজ্ঞাপন

সম্মানিত সদস্যরা হলেন, সোহেল রানা, আবুল কালাম, মনিরুজ্জামান মনা, তুষার আহমেদ, ইব্রাহিম খলিল, মানিক কিবরিয়া, মেহেদি হাসান লৌশান, নয়ন দাম, সঞ্জিত কুমার, ইসহাক মিয়া, আনোয়ার হোসেন, আলমগীর হোসেন, ইলিয়াস মিয়া, আবু বকর সিদ্দিক রবিন ও ফাহিম হোসেন।

বিষয়ঃ