সেভিয়ার মাঠে বার্সেলোনার হার - MB TV

সেভিয়ার মাঠে বার্সেলোনার হার

ডেস্ক নিউজ
আপডেটঃ ফেব্রুয়ারি ১১, ২০২১ | ৫:০৯ 118 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ফেব্রুয়ারি ১১, ২০২১ | ৫:০৯ 118 ভিউ
Link Copied!

স্প্যানিশ কাপের সেমিফাইনালের প্রথম লেগে সেভিয়ার বিপক্ষে ২-০ গোলে হেরেছে বার্সেলোনা। আর এতে করে ঘরের মাঠের ফিরতি লেগে নামার আগে অনেকটাই ফিকে হয়ে গেছে বার্সার ফাইনালের আশা।

স্তাদিও রামোন সানচেস পিজুয়ানে সেরা দলটাই নামিয়েছিলেন বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যান। একাদশে মেসির সঙ্গে ফিরিয়েছিলেন পেদ্রি ও ফ্রেঙ্কি ডি ইয়ংকে। তাতেও কাজ হয়নি। দুই অর্ধে দুই গোল হজম করে কোপা দেল রের ফাইনালে ওঠার শঙ্কায় বার্সেলোনা। বিপরীতে ঘরের লেগের জয়ে ফাইনালে এক পা দিয়ে রেখেছে সেভিয়া।

অথচ ম্যাচের প্রথম গোলটা পেতে পারতো বার্সেলোনাই। কিন্তু সেটি হয়নি সেভিয়া গোলকিপারের অসাধারণ সেভে। মেসির ভলি পা দিয়ে প্রতিহত করেন বোনো। পরে স্বাগতিকরাই এগিয়ে যায় জুলেস কন্দের লক্ষ্যভেদে।

বিজ্ঞাপন

এই গোলের পথে নিশ্চিত কাঠগড়ায় উঠবেন বার্সা ডিফেন্ডার স্যামুয়েল উমতিতি। ফরাসি ডিফেন্ডারের দুর্বল ডিফেন্ডিংয়ের সুযোগ নিয়ে বার্সার বক্সের ঢুকে পড়েন কন্দের। এরপর আড়াআড়ি শটে বল জালে জড়িয়ে এগিয়ে নেন সেভিয়াকে।

গোল শোধে মরিয়া কাতালানরা বেশ কিছু সুযোগ তৈরি করলেও সুবিধা করতে পারেনি। কখনও গোলকিপার, কখনও সেভিয়া ডিফেন্ডারদের শক্ত দেয়াল বাধা হয়ে দাঁড়িয়েছে। গোলের আশায় আক্রমণ চালাতে গিয়েই বড় ধাক্কাটা খেয়েছে তারা ম্যাচ শেষ হওয়ার মিনিট পাঁচেক আগে। ১-০ গোলে হেরে এলেও ন্যু ক্যাম্পের লেগে সুবিধাজনক জায়গায় থাকতো বার্সেলোনা। কিন্তু দ্বিতীয় গোল হজম করায় ফাইনালে ওঠার পথ কঠিন হয়ে পড়েছে তাদের।

বার্সাকে দ্বিতীয় গোলটি দিয়েছেন আবার তাদেরই একসময়কার খেলোয়াড় ইভান রাকিতিচ। গত গ্রীষ্মে সেভিয়াতে নাম লেখানো ফরাসি ফরোয়ার্ড দারুণ এক গোল করে প্রথম লেগে স্বস্তিতে রেখেছেন দলকে। বিপরীতে ২-০ গোলে হেরে কোপা দেল রে থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় বার্সেলোনা।

বিজ্ঞাপন

বিষয়ঃ