1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
ময়মনসিংহের ত্রিশালে জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত - MB TV
২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত শুক্রবার, ৫ মার্চ, ২০২১

এনামুল হক, ময়মনসিংহ :

মারকাযুত তা’লীম ফাউন্ডেশন বাংলাদেশ কর্তৃক আয়োজিত ৩য় বারের মতো দেশব্যাপী জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ‘কুরআনের নূর-২০২১’ ময়মনসিংহ জেলা অডিশন গত বৃহস্পতিবার দিনব্যাপী এ প্রতিযোগিতা ত্রিশাল পৌর শহরের মারকাজুত তাহফিজ ওয়াল র্কুরা মডেল মাদরাসায় অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতায় ‘ইয়েস কার্ড প্রাপ্ত ও সেরা পাঁচ’ বিজয়ীদের লোরেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়।

রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও লোরেন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মোখলেছুর রহমান সবুজ।

মারকাজুত তাহফিজ ওয়াল কুররা মডেল মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা আবু তাহের মিসবাহের সভাপতিত্বে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন, মারকাযুত্ তা’লীম ফাউন্ডেশন বাংলাদেশ’র চেয়ারম্যান হাফেজ মাওলানা ক্বারী কাউসার আহমেদ নূরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর খালেদ মাহমুদ সুমন, ত্রিশাল রির্পোটার্স ইউনিটির সভাপতি এইচ এম জোবায়ের হোসাইন, বিশিষ্ট ইসলামি চিন্তাবীদ অধ্যাপক মুফতি মাহদী হাসান তালুকদার, সমাজসেবক গোলাম মোস্তফা, আব্দুল কাদির প্রমূখ।

দিনব্যাপী প্রতিযোগিতায় ময়মনসিংহ জেলা থেকে ১৪জন প্রতিযোগিকে ইয়েস কার্ড দেওয়া হয় এবং সেরা পাঁচজন মোঃ ওবাইদুল্লাহ সরকার, তাওহিদ বিন তাহের, আবরারুল হক তামীম, সাদিক আহমেদ সিফাত ও জুনাইদ আইমানকে ইয়েস কার্ড ও ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করা হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT