1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
তৃতীয় ধাপে কভিড টেস্টেও সবাই নেগেটিভ আসার পর  আজ থেকে  অনুশীলনে নামবে টাইগাররা - MB TV
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

তৃতীয় ধাপে কভিড টেস্টেও সবাই নেগেটিভ আসার পর  আজ থেকে  অনুশীলনে নামবে টাইগাররা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১

ক্রীড়া ডেস্ক : 

হোটেলের সামনে এক চিলতে জায়গা ভরে উঠেছে মানুষে। এ যেন রীতিমত গণ জমায়েত। উপস্থিত বাংলাদেশ দলের ক্রিকেটারদের পাশাপাশি কোচিং স্টাফের সবাই। ৩ দফা কভিড টেস্ট উতরে যাওয়া আর নিউজিল্যান্ডের কোয়ারেন্টিন নিয়ম-নীতি সফলভাবে মেনে চলার পুরষ্কার হিসাবে শুরু হয়ে গেছে টাইগারদের জিম সেশন। দম আটকে আসা পরিস্থিতি থেকে মুক্তির আনন্দ সবার মধ্যে।

তৃতীয় ধাপে কভিড টেস্টেও সবাই নেগেটিভ আসার পর শুরু হলো ক্রিকেটীয় কার্যক্রম। বুধবার নিউজিল্যান্ড সফরে প্রথম জিম ট্রেনিং করেছে বাংলাদেশ দল। বৃহস্পতিবার থেকে মাঠের অনুশীলনে নামবে টাইগাররা। এক সপ্তাহ কড়া কোয়ারেন্টিনের পর অবশেষে ক্রিকেটে ফিরছে বাংলাদেশ দল।

এ বিষয়ে দলের ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন বলেন, পরিস্থিতির সঙ্গে সবাই এরমধ্যেই মানিয়ে নিয়েছি। আর এখন সবার মনোযোগ ক্রিকেটে। তাছাড়া কন্ডিশনের সঙ্গেও মানিয়ে নেয়া কঠিন হবে না বলেও জানান মিঠুন।

মিঠুন আরো বলেন, ঘরের মধ্যে থাকা খুব কষ্টকর। এখানে ঘরে খুব একটা কিছু করার নেই। এ ছাড়া আমরা সিরিজ খেলতে এসেছি। কাল থেকে আমরা মাঠে যেতে পারব। আশা করছি আস্তে আস্তে আমরা সবকিছু মানিয়ে করে নিতে পারব।

নিউজিল্যান্ডে বাংলাদেশের অতীত রেকর্ডটা যে খুব একটা ভালো না সেটা সবার জানা। আর এবার সেটা বদলাতে চাইবে তামিম ইকবাল ও মাহমুদউল্লাহর দল।

নিউজিল্যান্ডের এখনকার আবহাওয়া বাংলাদেশের কিছুটা স্বস্তির কারণ হতে পারে। সেখানকার প্রচণ্ড বাতাস যেকোনো উপমহাদেশীয় দলের জন্য বড় চ্যালেঞ্জ। ক্রাইস্টচার্চ গত কয়েক দিনের যেমন তাপমাত্রা ১৯ থেকে ২০ ডিগ্রি। সিরিজেও যেন এমন থাকে, এমনটাই মিঠুনের প্রত্যাশা।

আবহাওয়া এমনটা থাকলেই হয়তো নিউজিল্যান্ডের মুক্ত বাতাসে স্বাভাবিক জীবনযাপন করা সহজ হবে বাংলাদেশ দলের জন্য। আর এক সপ্তাহ পর করোনাবিধি মেনে চলতে হবে না সফরকারী দলের।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT