‘‌আর কতদিন ৪৪–এ আটকে থাকবেন!‌’‌ জন্মদিনে ট্রোলড আফ্রিদি - MB TV

‘‌আর কতদিন ৪৪–এ আটকে থাকবেন!‌’‌ জন্মদিনে ট্রোলড আফ্রিদি

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৩, ২০২১ | ১১:৩৯ 140 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৩, ২০২১ | ১১:৩৯ 140 ভিউ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : 

আজকাল ওয়েবডেস্ক:‌ শনিবার মধ্যরাত থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন শাহিদ আফ্রিদি। কিন্তু জন্মদিনেও ট্রোলের মুখে পড়তে হল প্রাক্তন পাক তারকাকে। ফের তাঁর বয়স নিয়ে মশকরা করল নেটিজেনদের একাংশ। ২৮ ফেব্রুয়ারি ছিল আফ্রিদির জন্মদিন। ক্রিকেট বিশ্বে তিনি চিরতরুণ হিসেবেই পরিচিত। তবে জন্মদিনে টুইটের পর যে তাঁকে এভাবে ট্রোলড হতে হবে, তা হয়ত ভাবতে পারেননি বুমবুম আফ্রিদিও।

 

বিজ্ঞাপন

পাকিস্তান সুপার লিগে মুলতান সুলতানসের তারকা সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘‌আমার ৪৪ বছরের জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমার পরিবার আর সমর্থকরাই আমার জীবনের সবচেয়ে বড় সম্পদ। মুলতানের হয়ে খেলা দারুণ উপভোগ করছি। আশা করি ভাল পারফর্ম করে দলকে অনেক জয় এনে দিতে পারব।’‌ তাঁর এই টুইটের পর থেকেই শুরু হয় মশকরা। অনেকে প্রশ্ন করেন, ‘‌এখনও আপনার বয়স ৪৪ বছর?’‌ কটাক্ষের সুরে অন্য এক নেটিজেন আবার লিখেছেন, ‘‌আর কতদিন ৪৪–এ আটকে থাকবেন?’‌

প্রাক্তন পাক অলরাউন্ডারের আত্মজীবনী অনুযায়ী, আফ্রিদির বর্তমান বয়স ৪৬ বছর। আবার গুগলে সার্চ করলে দেখা যাচ্ছে আফ্রিদি এখন ৪১–এর ‘যুবক’। অথচ টুইট করে বুমবুম দাবি করছেন তিনি ৪৪ তম জন্মদিন সেলিব্রেট করলেন। সব মিলিয়ে তাই ধন্দে তাঁর ভক্তকূল। অনেকে মজা করে লিখেছেন, ‘‌জন্মদিনের শুভেচ্ছা তো জানালাম। কিন্তু কততম জন্মদিনের জন্য শুভকামনা করলাম, সেটাই বুঝতে পারলাম না।’‌ এক নেটিজেন আবার প্রশ্ন তুলেছেন, ১৯৯৬–এ ১৬ বছর বয়সে আপনার ক্রিকেটে অভিষেক ঘটেছিল। গত ২৫ বছরে আপনার ২৮ বছর বয়স বেড়েছে! এটা কীভাবে সম্ভব? এত সব আলোচনা–মশকরায় অবশ্য কান দেননি আফ্রিদি। তিনি রয়েছেন নিজের মতোই।

বিজ্ঞাপন

বিষয়ঃ