গোপালগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত - MB TV

গোপালগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৩, ২০২১ | ৩:২০ 66 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৩, ২০২১ | ৩:২০ 66 ভিউ
Link Copied!

নিউজ ডেস্ক : 

গোপালগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ দম্পত্তির মেয়ে আদমীম (১০) মারাত্মক আহত হয়েছে। মেয়েকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ মে) সকাল ৬টায় গোপালগঞ্জের টেকেরহাট সড়কের গোপালগঞ্জ সদর উপজেলার উত্তর ভেন্নাবাড়ি নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন-েবাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামের আলী মোল্লার ছেলে রাসেল মোল্লা (৩৫) ও তার স্ত্রী হাজেরা বেগম (৩০)। রাসেল ঢাকায় ক্ষুদ্র ব্যবসা করতেন।

 

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি পরিদর্শক সালাউদ্দিন আহম্মেদ জানান, স্ত্রী ও মেয়েকে নিয়ে ঈদ করতে ঢাকা থেকে মোটরসাইকেল করে বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামের বাড়িতে যাচ্ছিলেন রাসেল। তাদের মোটরসাইকেল গোপালগঞ্জের ভেন্নাবাড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রাসেল মোল্লা নিহত হন।

বিজ্ঞাপন

 

আহত মা ও মেয়েকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাজেরা বেগম মারা যান।

 

 

বিষয়ঃ