1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
মাতার বাড়ীতে সংবাদকর্মীদের ঐক্য বৈঠক - MB TV
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

মাতার বাড়ীতে সংবাদকর্মীদের ঐক্য বৈঠক

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত মঙ্গলবার, ১১ মে, ২০২১

কক্সবাজার সংবাদদাতা : 

মহেশখালী মাতারবাড়িতে সংবাদকর্মী এবং মাতার বাড়ীর জনপ্রিয় দুই অনলাইন পোর্টালের ঐক্যতা স্বরূপে আজ ১১ মে ২৮ শে রমজান বাংলাদেশের জনপ্রিয় টেলিভিশন বাংলা টিভি’র চট্টগ্রাম পরিক্রমার সহকারি প্রযোজক মাতার বাড়ীর কথা পোর্টালের সম্পাদক সাংবাদিক ইফতেখারুল ইসলাম তৈয়বের পরিচালনায় কক্সবাজার জেলার মহেশখালীর  মাতার বাড়ী সি এন জি স্টেশনে এম আলি রেষ্টুরেন্ট হল রুমে ইফতার ও এক ঐক্য বৈঠকের আয়োজন করা হয়।

 

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশের জনপ্রিয় দৈনিক “দিনকাল” এবং জনপ্রিয় অনলাইন টেলিভিশন বাংলা টুডে’র মহেশখালী উপজেলা প্রতিনিধি এম সাইফুল ইসলাম রিয়াদ, দৈনিক  যায়দিন পত্রিকার মহেশখালী প্রতিনিধি মিজবাহ উদ্দীন ইরান,মাতারবাড়ী বার্তা২৪ এর সম্পাদক (ভারপ্রাপ্ত) ও কোহেলিয়া টিভির আইসিটি প্রধান আব্দুর রহমান রিটন, নির্বাহী সম্পাদক ও দৈনিক ইনানীর স্টাফ রিপোর্টার ওয়াহেদ হোছাইন আমির, বার্তা সম্পাদক ও উপকূল বার্তায় বার্তা সম্পাদক আবুল কাসেম রানা,  দৈনিক রূপালি সৈকত ও স্বদেশ বিচিত্রার প্রতিনিধি কাইছারুল ইসলাম,  দ্বীপনিউজ২৪ এর প্রতিনিধি ও মাতারবাড়ী বার্তা২৪ এর স্টাফ রিপোর্টার রিয়াদ মোহাম্মদ সাকিব।

বৈঠকে  সাংবাদিকদের ঐক্যতা এবং দিকনির্দেশনা স্বরূপ বক্তব্য রাখেন বাংলাদেশের জনপ্রিয় দৈনিক “ভোরের পাতা” পত্রিকার মহেশখালী প্রতিনিধি এবং মহেশখালী উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি আশেক এলাহী।

সাংবাদিক ইফতেখারুল ইসলাম তৈয়ব বলেন, নাগরিক অধিকার প্রতিষ্ঠায় সাংবাদিকরা হলো জাতির দর্পন। দেশের গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় সংবাদ কর্মীদের ভূমিকা অতুলনীয়।

 

সংবাদকর্মীদের লেখনী নিরপেক্ষ হতে হবে তাহলেই দেশ ও সমাজের কল্যাণ আসবে। এতে আরো উপস্থিত ছিলেন মাতারবাড়ী বার্তা২৪ টেকনিক্যাল সাপোর্টার আসিফোদ্দোহা, স্টাফ রিপোটার ও দীপাঞ্চাল টেলিভিশন এর বার্তা সম্পাদক আরজু ও দৈনিক একাত্তর এর মহেশখালী (উত্তর) এর প্রতিনিধি শাহিন আলম এম শোয়াইব, আরকান প্রমুখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT