সিরাজগঞ্জে ইটভাটার চুলার দেয়াল ধসে এক শ্রমিক নিহত        - MB TV

সিরাজগঞ্জে ইটভাটার চুলার দেয়াল ধসে এক শ্রমিক নিহত       

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১১, ২০২১ | ৬:৩২ 73 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১১, ২০২১ | ৬:৩২ 73 ভিউ
Link Copied!
শেখ মাহবুব  সিরাজগঞ্জ প্রতিনিধিঃ     
সিরাজগঞ্জে ইটভাটার চুলার দেয়াল ধসে শহীদুল ইসলাম (৫০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই শ্রমিক। মঙ্গলবার (১১ মে) সকাল ১১টার দিকে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা এলাকা সোনালী ইটভাটাসিরাজগঞ্জে ইটভাটার চুলার দেয়াল ধসে এক শ্রমিক নিহতয় এ ঘটনা ঘটে।
নিহত শহীদুল ইসলাম সদর উপজেলার ফুলকোচা গ্রামের মজিবর রহমানের ছেলে। আহতরা হলেন, চক মিরাকোল গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আবুল হোসেন ও একই এলাকার বাসিন্দা আব্দুস সালাম।
প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিনের পুরাতন সোনালী ইটভাটার চুলা সংস্কার না করেই ইট পোড়ানোর কাজ করছিল। মঙ্গলবার সকালে ৫/৬ জন শ্রমিক চুলার ভেতর থেকে পোড়ানো ইট বের করার কাজ করছিলেন। এ অবস্থায় চুলার দেয়াল ধসে পড়লে তিন শ্রমিক নিচে চাপা পড়লে স্থানীয়রা উদ্ধার করে। এতে ঘটনাস্থলেই শহিদুল ইসলাম নামের একজন মারা যায়। গুরুতর আহত আবুল ও সালামকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী এতথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে তিনি জানান।

বিষয়ঃ