1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
সত্যিই কি করোনা আক্রান্ত মিঠুন চক্রবর্তী? - MB TV
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সত্যিই কি করোনা আক্রান্ত মিঠুন চক্রবর্তী?

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
 প্রিয়াংকা ইসলাম :
সত্যিই কি করোনার কবলে মিঠুন চক্রবর্তী ? ৭০ বছরের তরুণ ভারতের একজন খ্যাতিমান চলচ্চিত্র অভিনেতা এখন সত্যিই কি করোনার কবলে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে সকলের মনে। কারণ, ‘মহাগুরু’র করোনা আক্রান্ত হওয়ার খবর চাউর হলেও, তা নিয়ে তৈরি হয়েছে ধন্দও। অবশেষে এবার এবিষয়ে গণমাধ্যমের সামনে মুখ খুললেন মিঠুন চক্রবর্তীর পরিবারের সদস্যরা। দিন কয়েক আগেই রায়গঞ্জে রোড শো চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন মিঠুন। তড়িঘড়ি তাঁকে নিয়ে আসা হয়েছিল হাসপাতালে। সেখানে ভরতিছিলেন তিনি। সুস্থ হয়ে ফের প্রচারে বেরিয়েছিলেন। এই পরিস্থিতিতে মঙ্গলবার কানাঘুষো শুরু হয় করোনা আক্রান্ত হয়েছেন মহাগুরু। বিজেপি সূত্রেও মিঠুন চক্রবর্তীর কোভিড আক্রান্ত হওয়ার কথা জানা যায়।
শোনা যায়, বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। অবস্থা স্থিতিশীল। শুধু তাই নয় , মঙ্গলবার দুপুরে মহাগুরুর পরিবারের তরফে জানানো হল যে সম্পূর্ণ সুস্থ রয়েছেন তিনি। আগামী ২৯ তারিখ তিনি ভোট দিতেও যাবেন বলেই জানা গিয়েছে। মিঠুন চক্রবর্তী বাংলাদেশের বরিশালে বাঙালি হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি বরিশাল জেলা স্কুলে পড়েছিলেন। পরবর্তীতে কলকাতার স্কটিশ চার্চ কলেজে রসায়নে স্নাতক ডিগ্রি লাভ করেন। এছাড়াও ফিল্ম অ্যাণ্ড টেলিভিশন ইনস্টিটিউট অব ইণ্ডিয়া (এফটিআইআই) থেকে গ্র্যাজুয়েশন করেন তিনি। মৃগয়া (১৯৭৬) চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক ঘটে।
এ ছবির মাধ্যমেই তিনি ‘সেরা অভিনেতা’ হিসেবে ভারতের ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ লাভ করেন। তিনি এ পর্যন্ত ৩০০ টিরও অধিক হিন্দী চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়াও, উল্লেখযোগ্যসংখ্যক বাংলা, পাঞ্জাবী, তেলেগু, ওড়িয়া, ভোজপুরী চলচ্চিত্রেও অংশ নিয়েছেন। মিঠুন চক্রবর্তী ২০০৯ সাল থেকে রিয়েলিটি টিভি সিরিজ ডান্স ইন্ডিয়া ডান্সে প্রধান বিচারকের দায়িত্ব পালন করছেন৷ ১৯৮৭ সালে শক্তি সামন্ত পরিচালিত যৌথ প্রযোজনার সিনেমা ‘অবিচার’-এর মাধ্যমে প্রথম ঢাকাই সিনেমার সঙ্গে যুক্ত হন মিঠুন। মিঠুন চক্রবর্তীর আসল নাম গৌরাঙ্গ চক্রবর্তী। মিঠুন চক্রবর্তী বর্তমানে ভারতের বিজেপির হয়ে রাজনীতি করছেন ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT