মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ,  নিহত-১   - MB TV

মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ,  নিহত-১  

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২৪, ২০২১ | ৬:০৬ 81 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২৪, ২০২১ | ৬:০৬ 81 ভিউ
Link Copied!

মঠবাড়িয়া,  (পিরোজপুর) প্রতিনিধি :

পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষে আহত আইয়ূব আলী সরদার (৫০) নামে এক ব্যাক্তি শনিবার দুপুরে চিকিসাধীন অবস্থান মারা গেছেন। শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামে সংঘর্ষের সময় আইয়ূব আলীসহ ৫ জন গুরুতর জখম হয়েছে। অন্যান্য আহতরা হলেন-রুবি বেগম (৪০), মিজানুর (৩৫), জালাল (৪০) ও মিতু আক্তার (২৫)।

এ সংঘর্ষের ঘটনায় নিহত আইয়ূব আলী সরদারের মেয়ে মিতু বেগম (২৫) বাদি হয়ে প্রতিবেশী সোবাহান হাওলাদার (৫২) কে প্রধান আসামী করে ৯ জন নামীয় ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে শুক্রবার রাতে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ মামালার প্রধান আসামী সোবাহান কে গ্রেপ্তার করে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করেছে। গ্রেপ্তারকৃত সোবাহান একই গ্রামের মৃত.মজিদ হাওলাদারের ছেলে।

বিজ্ঞাপন

মামলা সূত্রে জানা গেছে, নিহত আইয়ূব আলী সরদারের মেয়ে মিতু ও জামাতা নাঈম ওই এলাকায় জমি ক্রয় করে ভোগ দখল করে আসছিলো। শুক্রবার সকালে ওই জমিতে প্রতিপক্ষ সোবাহন তার দলবল নিয়ে জমি দখল করার চেষ্টা করে। এসময় মিতুর বাবা আইয়ূব আলী সরদার বাধা দিতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এসময় তার আত্মচিৎকারে রুবি বেগম, মিজানুর, জালাল ও মিতু এগিয়ে এলে তাদেরকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে গুরুতর আহত আইয়ূব আলী, রুবি বেগম, মিজানুর, জালালকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখান থেকে আইয়ূব আলী সরদারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, মারামারির ঘটনায় প্রধান আসমী সেবাহানকে গ্রেপ্তার করে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন হত্যা চেষ্টা মামলাটিই হত্যা মামলায় রূপান্তিত হবে। অন্যান্য আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

বিষয়ঃ