ঈদের একাধিক নাটকে নিথর মাহাবুব

ঈদের একাধিক নাটকে নিথর মাহাবুব

আহমেদ সাব্বির রোমিও  :

 

এবার ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করতে দেখা যাবে বিশিষ্ট মূকাভিনয়শিল্পী ,সাংবাদিক নিথর মাহাবুবকে । ঈদ ধারাবাহিকে বাস্তব পেশায়তেও দেখা যাবে এই সাংবাদিককে। নাটকের একটি চরিত্রের জন্য তাকে বেছে নেওয়া হয়েছে। টিভি নাটকে অভিনয় করলেও তার আরও একটি গুরুত্বপূর্ণ পরিচয় তিনি দেশের একজন বিশিষ্ট মূকাভিনয়শিল্পী। এই প্রথম সাংবাদিকের ভূমিকায় অভিনয় করলেন বলে জানিয়েছেন তিনি।

 

আগামী ঈদে বৈশাখী টিভিতে প্রচারের জন্য নির্মিত এ নাটকটির নাম ‘আমার বউ সেলিব্রিটি’। টিপু আলম মিলনের গল্পভাবনায় সাত পর্বের ধারাবাহিক নাটকটির রচনা ও পরিচালনা করেছেন হাসান জাহাঙ্গীর। নাটকে সিমলার বিপরীতে অভিনয়ও করেছেন তিনি। নাটকে আরও অভিনয় করেছেন মারুফ, নীলা, শাহীন খান, শামীম, তমাল, কামরুল বাহার, ড্যানিরাজ, অনন্য অনু, মুন প্রমুখ। সম্প্রতি বিএফডিসি, আফতাবনগর ও ঢাকার রামপুরায় নাটকের শুটিং শেষ হয়। এ প্রসঙ্গে নিথর গন্ণমাধ্যম কর্মিদের বলেন, অত্যন্ত বাজে সময় যাচ্ছে। এখনতো মঞ্চে পারফর্ম করতে পারছিনা তাই টিভি নাটকে সময় দিচ্ছি। চরিত্রটা যেহেতু আমার বাস্তব পেশার সঙ্গে মিল রেখে তাই করলাম ।

 

এ ছাড়াও গত ১৯ ও ২০ এপ্রিল ময়দাসুন্দরী’ নামে আরেকটি ঈদের ধারাবাহিক নাটকের কাজ শেষ করেছেন তিনি । সুজিত বিশ্বাসের রচনায় এটি পরিচালনা করেছেন নিহাজ খান।এই নাটকে উর্মিলা শ্রাবন্তী করের বোকা হবু বরের চরিত্রে অভিনয় করেছি। আর তার প্রেমিকের চরিত্রে অভিনয় করেছেন আরিফ হাসান।


Leave a Reply

Your email address will not be published.