সিরাজগঞ্জের  উল্লাপাড়া উপজেলায় ৫৮ লাখ টাকা মূল্যের ৫৮০ গ্রাম কোকেনসহ চার শীর্ষ মাদক ব্যবসায়ী আটক  - MB TV

সিরাজগঞ্জের  উল্লাপাড়া উপজেলায় ৫৮ লাখ টাকা মূল্যের ৫৮০ গ্রাম কোকেনসহ চার শীর্ষ মাদক ব্যবসায়ী আটক 

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২১, ২০২১ | ৩:২৩ 100 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২১, ২০২১ | ৩:২৩ 100 ভিউ
Link Copied!

শেখ মাহবুব,  সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের  উল্লাপাড়া উপজেলায় ৫৮ লাখ টাকা মূল্যের ৫৮০ গ্রাম কোকেনসহ চার শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২ সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলার কৈবর্ত্তগাঁতী গ্রামের হাজী আবু বক্করের ছেলে হাফিজুর রহমান (৩১), সুবৌদ্য মরিচ গ্রামের ইয়াছিন প্রামানিকের ছেলে আব্দুল জুব্বার (২৪), শুকলাহাট এলাকার মৃত মন্টু রাম হালদারের ছেলে বাচ্চু কুমার হালদার আশীষ (৩৬) ও পাবনা জেলার ভাঙ্গুড়া থানার ময়দানদিঘী এলাকার গোলাম মোস্তফার ছেলে জাহিদ হাসান (৪০)।

বিজ্ঞাপন

বুধবার (২১ এপ্রিল) বেলা ১১টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ব্যাটালিয়নের অ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

এতে বলা হয়, গতকাল মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের উল্লাপাড়া পৌরসভার ঘোষগাঁতী পালপাড়া এলাকায় মাদক বিরোধী চালিয়ে ৫৮ লাখ টাকা মূল্যের ৫৮০ গ্রাম কোকেনসহ ৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল জব্দ করা হয়। আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার পর উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে কোকেন পাচারকারী চক্রের সঙ্গে জড়িত।

বিজ্ঞাপন

বিষয়ঃ