সিরাজগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল - MB TV

সিরাজগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ৬, ২০২১ | ৭:২৯ 90 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ৬, ২০২১ | ৭:২৯ 90 ভিউ
Link Copied!
শেখ মাহবুব, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ       
সিরাজগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ব্যবসায়ী সমিতি। মঙ্গলবার (৬ এপ্রিল) বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ শহরের এস এস রোডস্থ সিরাজগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির আয়োজনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এ কর্মসূচীতে শহরের সর্বস্তরের ব্যবসায়ীরা অংশগ্রহণ করেন।
সিরাজগঞ্জ শহর ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফেরদৌস রবিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ফরিয়াপট্টি ব্যবসায়ী সমিতির সভাপতি রফিকুল ইসলাম খান, রড সিমেন্ট ব্যবসায়ী সমিতির সভাপতি নজরুল ইসলাম, ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির সভাপতি শহীদ কামাল লিটন, সাধারণ সম্পাদক মোবারক আলী, দোকান কর্মচারী সমিতির সভাপতি আলাউদ্দিন আহমেদ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, গত বছর এই দিনে আমরা ব্যবসা করতে পারিনি। আবার সরকার লকডাউন দিয়েছে। এবার দোকান খুলে না দিলে আমাদের না খেয়ে মরতে হবে। তারা হুসিয়ারী দিয়ে বলে আগামীকাল সকাল থেকে আমরা দোকান খুলবো। আমাদের বাধা দিলে প্রয়োজনে স্বইচ্ছায় কারাবরণ করবো। তবুও আমরা না খেয়ে মরতে রাজি না। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল সিরাজগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বিষয়ঃ