নিয়ামতপুরে দিনব্যাপী ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ - MB TV

নিয়ামতপুরে দিনব্যাপী ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৩০, ২০২১ | ২:৩৯ 80 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৩০, ২০২১ | ২:৩৯ 80 ভিউ
Link Copied!
মোঃইমরান ইসলাম,নিয়ামতপুর(নওগাঁ) : 
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(২৮ মার্চ)সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শ্রীমন্তপুর দক্ষিণপাড়া স্পোর্টিং ক্লাবের আয়োজনে ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলুর সভাপতিত্বে খেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক,শ্রীমন্তপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আল-মামুন হক, শ্রীমন্তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল,বালাতৈর সিদ্দিক হোসেন ডিগ্রী কলেজের প্রভাষক খলিলুর রহমান,শ্রীমন্তপুর দক্ষিণ পাড়া স্পোটিং ক্লাবের সভাপতি ও রামকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ফজলুর রহমান,সাংবাদিক ইমরান ইসলাম, রানা বাবু,আরিফুল ইসলাম প্রমুখ। খেলাটি পরিচালনা করেন,শ্রীমন্তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হাসানুজ্জামান বাবু ও মাসুদ রানা।বিভিন্ন গ্রাম থেকে আগত বিপুল দর্শকের উপস্থিতিতে কানশার্ট  স্পোর্টিং ক্লাব ও মান্দা স্পোর্টিং ক্লাবের মধ্যে অনুষ্ঠিত উক্ত ভলিবল টুর্নামেন্টে কানশার্ট স্পোর্টিং ক্লাব ২/১ গেমে জয়লাভ করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে।
খেলা শেষে অতিথিগণ উভয় দল ও খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

বিষয়ঃ