মহেশখালী পৌরসভার সিকদার পাড়া হতে ৬ লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার - MB TV

মহেশখালী পৌরসভার সিকদার পাড়া হতে ৬ লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৩০, ২০২১ | ২:৩৭ 87 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৩০, ২০২১ | ২:৩৭ 87 ভিউ
Link Copied!
তারেক আজিজ, কক্সবাজার :
মহেশখালীতে অভিযান চালিয়ে ৬ লাখ ২২ হাজার ইয়াবা টাবলেট উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশ। এসময় প্রায় পুড়ানো অবস্থায় ৩টি মোটর সাইকেল ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।
সোমবার রাত দুটায় মহেশখালী পৌরসভা সিকদার পাড়া এলাকার মৌঃ জকরিয়ার পূত্র সালাহ উদ্দিনের প্রাইভেট কার থেকে ইয়াবা উদ্ধার করা হয়ছে বলে নিশ্চিত করেন মহেশখালী থানার ওসি মো:আব্দুল হাই। উদ্ধার করা ইয়াবার মূল্যে প্রায় ৯ কোটি টাকা।
মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়া ও তার  লোকজনের উপর গুলি করে দুর্বৃত্তরা। এতে গুলিবিদ্ধ নুর হোসেন(৪০) কাউছার(৩০) ও ভূবন(৩৫)। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার’ চট্টগ্রাম মেডিকেল  হাসপাতালে প্রেরণ করা হয় একটুর জন্য বেছে যায় মেয়র মকছুদ মিয়া।
মহেশখালী-কুতুবদিয়ার সহকারী পুলিশ সুপার  জাহেদুল ইসলাম বলেন,গত রাত ২টার দিকে  মহেশখালী পৌরসভার মেয়রের কার্যালয়ে পাশে গুলাগুলির খবর পেলে মহেশখালী থানার ওসি আব্দুল হাই এর নেতৃত্বে ঘটনাস্থলে যায় মহেশখালী থানা পুলিশ। পরে এ ঘটনার অনুসন্ধান করতে গিয়ে সন্দেহভাজন মাস্টার মাইন্ড সালাহ উদ্দিনের সন্ধান করতে থাকে পুলিশ । ঘটনার কিছুক্ষন পর সালাহ উদ্দিনের গ্যারেজে আগুন লাগার খবর পেলে তার বাসায় যায় পুলিশ।
ঘটনাস্থলে এসে দেখা যায় তার গাড়ির গ্যারেজে আগুল জলতেছে,সেটা দেখে ফায়ার সার্ভিসকে খবর দেন এলাকাবাসী আগুন নিভালে ইয়াবা দুর্গন্ধ বেরিয়ে আসে তল্লাশি চালালে ইয়াবার অস্তিত্ব পায়। গাড়ীর পিছন থেকে অক্ষত অবস্থায় ৪ লাখ ২ হাজার ইয়াবা ও আংশিক পুড়ানো অবস্থায় ২লাখ ২০ হাজার ইয়াবাসহ মোট ৬লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। তবে কে বা কারা গ্যারেজে আগুন ধরিয়ে দিলো তা এখনো নিশ্চিত করতে পারিনি পুলিশ।
মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, এই থানায় ইতিহাসে সর্ববৃহৎ ইয়াবা চালান উদ্ধার বলে জানান’তবে ইয়াবা কারবারি যতই বড় হোক না কেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি। মহেশখালীতে গুলাগুলি ও ইয়াবা কান্ডের ঘটনা শুনে কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান’পিপিএম বার দুপুরবেলা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বিষয়ঃ