নানা কর্মসূচীর মধ্যেদিয়ে দিনব্যাপি লালপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

নানা কর্মসূচীর মধ্যেদিয়ে দিনব্যাপি লালপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

ইউসুফ হোসাইন লালপুর (নাটোর) প্রতিনিধি:

সারাদেশের ন্যায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন উপলক্ষ্যে নাটোরের লালপুর উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে দিনটি পালন করা হয়েছে।

 

এ উপলক্ষে বুধবার দিনব্যাপি আলোচনা সভা, কেক কাটা, পুরুষ্কার বিতরণ সহ নানা কর্মসূচী পালন করা হয়। প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ন এর মাধ্যমে শ্রদ্ধা জানিয়ে এবং প্রতিকৃতি চত্বরে তাঁর রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

পরে উপজেলা পরিষদ মিলাতয়াতনে আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ লালপুর-বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ।

 

এসময় অনান্যর মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিপুটি ম্যানেজার রেজাউল করিম, লালপুর থানার ওসি (তদন্ত) আবু সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, এস্কেন্দার মির্জা, যুগ্ম সম্পাদক আ, স, ম মাহমুদুল হক মুকুল, আলাউদ্দিন আলাল, গোলাম কাওছার, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, আওয়ামীলীগের নেতা ফিরোজ আল হক ভূঁইয়া,লালপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়। এছাড়া অন্যদিকে সন্ধ্যায় ৪নং আড়বার ইউনিয়ন আ,লীগের আয়োজনে দিবসটি পালনে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আফজাল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, উপজেলা কৃষকলীগের আহŸায়ক প্রভাষক মোখলেসুর রহমানসহ সকল ওয়ার্ডের সভাপতি-সম্পাদক, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ।


Leave a Reply

Your email address will not be published.