ঢাকাস্থ দুমকি উপজেলা জনকল্যাণ সমিতির বিশেষ সাধারন সভা ও দুমকীবাসীর মিলনমেলা বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) অডিটেরিয়ামে অনুষ্ঠিত হয় - MB TV

ঢাকাস্থ দুমকি উপজেলা জনকল্যাণ সমিতির বিশেষ সাধারন সভা ও দুমকীবাসীর মিলনমেলা বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) অডিটেরিয়ামে অনুষ্ঠিত হয়

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৬, ২০২৩ | ১২:১০ 251 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১৬, ২০২৩ | ১২:১০ 251 ভিউ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকাস্থ দুমকি উপজেলা জনকল্যাণ সমিতির বিশেষ সাধারন সভা ও দুমকীবাসীর মিলনমেলা সংগঠনের সভাপতি প্রফেসর ডাঃ মেজর আব্দুল ওহাব মিনার (অব.) সভাপতিত্বে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) অডিটেরিয়ামে অনুষ্ঠিত হয়। সাধারন সম্পাদক সফিকুল ইসলাম জাহিদ ও অনুষ্ঠান আয়োজন উপ-কমিটির সদস্য সচিব জহিরুল ইসলাম খোকন এর সঞ্চালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক, সংগঠনের উপদেষ্টা, প্রকৌশলী এম এ হক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা, অবসর প্রাপ্ত জেলা দায়রা জজ, এম এ রব, সরকারের যুগ্ম সচিব প্রকৌশলী আবুল কালাম আজাদ, দুমকি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) ফরিদা ইয়াসমিন।
অনুষ্ঠানে বক্তৃতা করেন সংগঠনের সহ সভাপতি এবাদুল হক বাদল, আয়োজন উপকমিটির আহবায়ক সৈয়দ মোস্তাফিজুর রহমান লাভলু, আবু জাফর প্রমুখ।
সভাপতি তার সমাপনি বক্তব্যে বলেন দুমকি নিয়ে আমাদের ব্যাপক কাজ করার আছে। আপনাদের সকলের সহযোগীতায় আমরা কথা নয় আমাদের কর্ম দিয়েই দুমকি বাসীর পাশে থাকবো।
প্রধান অতিথি প্রকৌশলী এম এ হক তার বক্তৃতায় অডিটেরিয়ামে উপস্থিত প্রায় ৫শতাধিক দুমকি বাসীকে উদ্দেশ্য করে বলেন আপনারা কি এ কমিটির নেতৃবৃন্দ কে মানেন সকলে সমস্বরে হ্যা বলে কমিটিকে সমার্থন করেন।
সংগঠনের উপদেষ্টা প্রকৌশলী আবুল কালাম আজাদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব  ও মাহমুদুল হাসান পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।
পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করে আগত অতিথি বৃন্দ।

 

বিজ্ঞাপন

বিষয়ঃ