প্রিয়াংকাকে পরিচালকের উপহার সিংগেল নাটক ! - MB TV

প্রিয়াংকাকে পরিচালকের উপহার সিংগেল নাটক !

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১০, ২০২৩ | ৮:২০ 388 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১০, ২০২৩ | ৮:২০ 388 ভিউ
Link Copied!

মনির হোসেন মিঠু :

প্রিয়াংকা ইসলাম। অভিনয় ও নৃত্য শিল্পী। নবাগত চিত্রনায়িকা হিসেবে কাজ করছেন চলচ্চিত্রেও। গত মাসে তার ছিলো জন্ম দিন। এ উপলক্ষে পরিচালক তাজু কামরুল তাকে কেক কেটে জন্ম দিনের শুভেচ্ছা জানাতে চেয়েছিলেন। সে সময় প্রিয়াংকা অসুস্থ থাকায় সাথে দেখা করতে পারেন নি। দুষ্টমি করে পরিচালক তাজু কামরুল কে বলেছিলেন, ভাইয়া আমার কেক লাগবে না, তুমি আমাকে তোমার ঈদুল আজহার কোন একটা নাটকে নায়িকা বানিয়ে দিও। কথাটা দুষ্টুমির ছলে বললেও পরিচালক তাজু কামরুল কিন্তুু সত্যিই তাকে আসছে ঈদুল আজহার একটি সিংগেল নাটকে প্রিয়াংকা ইসলামকে প্রধান চরিত্রে সুযোগ দিলেন। নাটকের নাম “আলতার চর ” নাটকটি লিখেছেন তারিকুল ইসলাম তারেক।
” আলতার চর ” নাটকে আলতা চরিত্রে অভিনয় করছেন প্রিয়াংকা ইসলাম। তার বিপরীতে রয়েছেন অভিনেতা সাব্বির আহমেদ।
গত পরশু এই নাটকের সুটিং হলো সিরাজগঞ্জের একটি চর এলাকায়। নাটকটি আসছে ঈদুল আজহার বিশেষ নাটক হিসেবে একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।
পরিচালক তাজু কামরুল আরো বলেন, সুটিং এর আগ মুহূর্তেও প্রিয়াংকা জানে না এই নাটকে কি তার চরিত্র। সুটিং লোকেশনে আসার পরে তার হাতে স্ক্রিপ্ট তুলে দিয়ে বলি। এটা তোমার জন্ম দিনের সারপ্রাইজ। ঈদুল আজহার বিশেষ সিংগেল নাটক ” আলতার চর ” নাটকের ” আলতা” চরিত্রটা তুমি করবে।
প্রিয়াংকা ইসলাম বলেন, কামরুল ভাই আমাকে এভাবে সারপ্রাইজ দেবেন আমি কল্পনাও করতে পারি নি। আসলেই এবারের জন্ম দিনে এটা আমার সবচেয়ে বড় উপহার।

 

বিজ্ঞাপন

বিষয়ঃ