কক্সবাজার জেলার ২ পৌরসভা নির্বাচনে নৌকা মনোনয়ন পেলেন মেয়র মকছুদ, মেয়র আলমগীর 

কক্সবাজার জেলার ২ পৌরসভা নির্বাচনে নৌকা মনোনয়ন পেলেন মেয়র মকছুদ, মেয়র আলমগীর 

কক্সবাজার সংবাদাতা : 
কক্সবাজার জেলার ২ পৌরসভা নৌকা মনোনয়ন পেলেন মহেশখালী পৌরসভার বর্তমান মেয়র মকছুদ মিয়া ও চকরিয়ায় পৌরসভা বর্তমান মেয়র আলমগীর চৌধুরী।
 আজ ১৩/০৩/২০২১ ইং রোজ শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এই মনোনয়ন দেয়া হয়। এই সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মহেশখালী পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়নে নৌকার মনোনীত হয়েছে আলহাজ্ব মকছুদ মিয়া।   মকছুদ মিয়া  বর্তমানে মহেশখালী পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করছেন তিনি কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও মহেশখালী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক।
অন্যদিকে, চকরিয়া পৌরসভা বর্তমান মেয়র আলমগীর চৌধুরী  পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি দ্বিতীয় বারের মত মনোনয়ন পাওয়ার বিষয়টি আলমগীর চৌধুরী নিজেই ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যমে উল্লেখ করেছেন।
উল্লেখ্য, আগামী ১১ ই এপ্রিল ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে মহেশখালী ও চকরিয়া পৌরসভার নির্বাচন। সে অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৮ মার্চ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মার্চ এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ। বলে জানা যায়।
,

Leave a Reply

Your email address will not be published.