সেচ্ছাসেবী সংগঠন সম্প্রীতির বন্ধন ফাউন্ডেশন'র উদ্যোগে তীব্র গরমে তৃষ্ণার্ত পথচারী ও ড্রাইভারদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি সম্পর্ন্ন। - MB TV

সেচ্ছাসেবী সংগঠন সম্প্রীতির বন্ধন ফাউন্ডেশন’র উদ্যোগে তীব্র গরমে তৃষ্ণার্ত পথচারী ও ড্রাইভারদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি সম্পর্ন্ন।

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২৭, ২০২৪ | ২:১৩ 129 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২৭, ২০২৪ | ২:১৩ 129 ভিউ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ

শিক্ষা সামাজিক মানবিক সেচ্ছাসেবী সংগঠন সম্প্রীতির বন্ধন ফাউন্ডেশন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে তীব্র গরমে তৃষ্ণার্ত পথচারী ও ড্রাইভারদের মাঝে শরবত বিতরণ কর্মসূচি সম্পর্ন্ন।

আজ নগরীর বহদ্দারহাট কাঁচাবাজার মোড়ে তীব্র গরমে অতিষ্ট মানুষকে একটু সস্তি দিতে সেচ্ছাসেবী সংগঠন সম্প্রীতির বন্ধন ফাউন্ডেশন বাংলাদেশ শরবত বিতরন কর্মসূচি পালন করেন।এতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যকরি কমিটির ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মুহাম্মদ মহিউদ্দিন রেজা
সদস্য মুহাম্মদ সাহেদ মুহাম্মদ ফয়সাল মহানগর শাখার সদস্য মুহাম্মদ এমদাদুল ইসলাম মুহাম্মদ ফরহাদ মুহাম্মদ সাইফুল সাংবাদিক শহিদুল ইসলাম সাঈদ নুর সাকিব বিন রশীদ মহিলা সদস্য নাজিফা, জান্নাতুল মাওয়া এতে সংগঠনের সদস্যরা জানান এই মানবিক কাজ করে তাঁরা নিজেরা অনেক সন্তুষ্টা ভবিষ্যৎ আর মানবিক কাজ পরিচালনা করতে চাই।

বিজ্ঞাপন

 

বিষয়ঃ