ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা। - MB TV

ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা।

ডেস্ক নিউজ
আপডেটঃ অক্টোবর ২৪, ২০২৩ | ৬:০৩ 213 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ অক্টোবর ২৪, ২০২৩ | ৬:০৩ 213 ভিউ
Link Copied!

 

কামরুল ইসলাম টুটুল ফরিদপুরঃ

ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‌ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
ফরিদপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সোমবার উভয় বিভাগের ফাইনাল খেলা ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এতে বঙ্গবন্ধু ইভেন্ট ফরিদপুর পৌরসভা দল ১-০ গোলের ব্যবধানে ফরিদপুর সদর উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে ।
অন্যদিকে বঙ্গমাতা ইভেন্টে ফরিদপুর সদর উপজেলা দল ৩-০ গোলের ব্যবধানে ফরিদপুর পৌরসভা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক ‌ ইয়াসিন কবিরের সভাপতিত্বে খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন ফরিদপুরের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কামরুল আহসান তালুকদার, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা ক্রীড়া অফিসার শাহীন সুলতান রাজা সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।
খেলা শেষে প্রতিযোগিতা বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, খেলাধুলা আমাদের তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের সুস্থ শরীর গঠনে ভূমিকা রাখে। এছাড়াও অপসংস্কৃতির এই যুগে তরুণ তরুণীদের ভালো মানুষ হওয়ার সহায়ক ভূমিকা পালন করে।

বিজ্ঞাপন

এজন্য আমাদের প্রত্যেক পরিবার তাদের সন্তানদের সুশিক্ষার পাশাপাশি সুস্থ সবল মানুষ হওয়ার জন্য খেলাধুলার প্রতি আগ্রহী করে গড়ে তুলতে হবে। তবেই একটি সন্তান আদর্শ মানুষ হিসেবে বেড়ে উঠতে পারবে।

 

বিষয়ঃ