৩১ আগস্টের মধ‍্যে দাবি না মানলে ৩ সেপ্টেম্বর থেকে দেশব‍্যাপি জ্বালানী তেল উত্তোলন ও পরিবহন বন্ধ থাকবে - MB TV

৩১ আগস্টের মধ‍্যে দাবি না মানলে ৩ সেপ্টেম্বর থেকে দেশব‍্যাপি জ্বালানী তেল উত্তোলন ও পরিবহন বন্ধ থাকবে

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৭, ২০২৩ | ১০:৩৫ 372 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ২৭, ২০২৩ | ১০:৩৫ 372 ভিউ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি

 

ঢাকা ২৭ আগস্ট: আজ পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশন ও ট‍্যাংকলরী ওনার্স এসোসিয়েশনের যৌথ সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে ৩১ আগস্টের মধ‍্যে তিন দফা দাবি বাস্তবায়ন না হলে ৩ সেপ্টেম্বর থেকে দেশব‍্যাপি একযোগে সকল পেট্রোলপাম্পে জ্বালানী তেল উত্তোলন ও পরিবহন থেকে বিরত থাকবে।

বিজ্ঞাপন

বাংলাদেশ ট‍্যাংকলরী ওনার্স এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি সৈয়দ সাজ্জাদুল করিম কাবুলের সভাপতিত্বে এ সভায় আন্দোলনের সার্বিক বিষয় ও যৌক্তিক দাবিগুলো নিয়ে সরকারের সাথে কয়েক দফা বৈঠকের বিষয় তুলে ধরেন পেট্রোলপাম্প ওনার্স এসোসিয়েশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান রতন। তিনি বলেন বার বার অনুরোধ সত্ত্বেও সরকার তাদের ন‍্যায়সঙ্গত দাবি মেনে না নিয়ে কালক্ষেপণ করছেন।

আমরা বিক্রয় কমিশন সহ অন‍্য দাবিগুলো মেনে নেয়ার অনুরোধ করেছি। শেষ পর্যন্ত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আন্দোলন কর্মসূচি ঘোষণা করা ছাড়া আমাদের উপায় নেই। দাবিগুলো হচ্ছে জ্বালানী তেল বিক্রয় কমিশন ৭.৫০℅নির্ধারণ, পেট্রোলপাম্পের ব‍্যবসায়ীরা যে কমিশন এজেন্ট তা গেজেট আকারে প্রকাশ ও ট‍্যাংকলরী ভাড়ার ওপর ভ‍্যাট সংযুক্ত নয় এবিষয়ে গেজেট প্রকাশ ও ২৫ বছরের উর্ধ্বে ট‍্যাংকলরীর ইকোনমিকলাইফের জন‍্য পৃথকভাবে গেজেট প্রকাশ।

এই সাধারণ সভায় সারাদেশ থেকে তিন শতাধিক পেট্রোলপাম্প মালিকরা উপস্হিত ছিলেন।
এসভায় আরো বক্তব‍্য রাখেন ট‍্যাংকলরী ওনার্স এসোসিয়েশনের মহাসচিব শেখ ফরহাদ হোসেন,সাধারণ সম্পাদক রাজশাহী বিভাগ আব্দুল জলিল,আব্দুল গোফ্ফার বিশ্বাস সভাপতি খুলনা বিভাগ।এছাড়াও বিভাগীয় নেতৃবৃন্দ বক্তব‍্য রাখেন।

বিজ্ঞাপন

 

বিষয়ঃ