প্রতীকের নতুন চমক 'বাক্সবন্দি' - MB TV

প্রতীকের নতুন চমক ‘বাক্সবন্দি’

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ২১, ২০২৩ | ৮:৩৪ 596 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ২১, ২০২৩ | ৮:৩৪ 596 ভিউ
Link Copied!

বিনোদন প্রতিবেদক:

বর্তমান সময়ের জনপ্রিয় গায়ক ও গীতিকার প্রতীক ইয়াসির। নিজের দারুণ মেধা দিয়ে এরই মধ্যে জায়গা করে নিয়েছেন শ্রোতাদের মনে। বিভিন্ন ধারা ও প্রজন্মের গান দিয়ে চমকে দিয়েছেন ভক্তদের।

এবার তার নতুন চমকের অপেক্ষায় ভক্তরা। জানা গেছে আগামী জুনেই প্রকাশ পাবে তার নতুন গান ‘বাক্সবন্দি’। তাসনিম সাদিয়ার কথায় গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন আমজাদ হোসেন। আগামী জুনেই প্রতীক ইয়াসিরের অফিসিয়াল ভেরিফাইড ইউটিউব চ্যানেলে রিলিজ হবে গানটি।

বিজ্ঞাপন

ভিন্নধারা এ গানটি নিয়ে প্রতীক ইয়াসির বলেন, এ গানটি নিয়ে আমি খুবই আশাবাদী। গানটি গতানুগতিক গান থেকে ভিন্ন হবে। আশা করি সবার ভালো লাগবে।

প্রসঙ্গত, তার গানের জগতের শুরুটা হয়েছিল কিশোর কালেই। তখন মাত্র অষ্টম শ্রেণিতে পড়তেন তিনি। ‘ফেবলস’ নামে একটি ব্যান্ডের কণ্ঠশিল্পী হিসাবে তার যাত্রা শুরু হয়। তিনি সঙ্গীতের প্রতি ছিলেন মনোযোগী এবং দৃঢ়প্রতিজ্ঞ। এরপর ১৯৯৮ সালে তিনি ‘সাউন্ড’ নামের একটি ব্যান্ডের যাত্রা শুরু করেন। যার প্রধান কণ্ঠশিল্পী ছিলেন তিনি নিজেই।

প্রতীক ইয়াসির এবং তার ব্যান্ড ‘সাউন্ড’ ২০০২-২০০৫ সাল পর্যন্ত যৌথ অ্যালবাম প্রকাশ করেছে, গানের শিরোনাম ছিল ‘প্রথম’ এবং ‘অতীত স্মৃতি’। তিনি দেশ-বিদেশে ২০০টিরও বেশি শো করেছেন। সঙ্গীত ছিল সর্বদা তার প্রথম অগ্রাধিকার এবং এটি ছাড়া তিনি অন্য কোন উপায়ে নিজের অস্তিত্ব কে খুজে পেতেন না। এরপরও কয়েক বছর বিরতি নিতে হয়েছিল তাকে। পরে ২০১৪ সালে বিদেশ থেকে ফিরে এসে নতুনভাবে শুরু করেন তিনি। এরপর ‘এতো পথ’, ‘তোমার জন্য’, ‘এবি ম্যাশআপ’ এবং ‘লাভ ম্যাশআপ’ নামে তিনটি ইংরেজি মিউজিক ভিডিওসহ চারটি গান প্রকাশ করেছেন তিনি।

বিজ্ঞাপন

 

বিষয়ঃ