পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলাম বাকিবিল্লাহ্ শিকদারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা, প্রার্থিতা ফিরিয়ে দেওয়ার আদেশ।। - MB TV

পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলাম বাকিবিল্লাহ্ শিকদারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা, প্রার্থিতা ফিরিয়ে দেওয়ার আদেশ।।

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৫, ২০২৪ | ৯:৩১ 188 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৫, ২০২৪ | ৯:৩১ 188 ভিউ
Link Copied!

 

পটুয়াখালী সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলাম বাকিবিল্লাহ্ শিকদারের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে প্রার্থিতা ফিরিয়ে দেওয়ার আদেশ দিয়েছেন হাইকোর্ট।

১৫ মে সকালে বিচারপতি মো. ইকবাল কবির ও মো. আখতারুজ্জামানের যৌথ বেঞ্চ রুলসহ এ আদেশ দেন। এক‌ই সঙ্গে দ্রুত প্রার্থিতা ফিরিয়ে দিয়ে নির্বাচন করার জন্য রুল জারি করা হয়েছে।

বিজ্ঞাপন

জানা যায়, গত ৯ মে ২০২৪, বৃহস্পতিবার
পটুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইচ চেয়ারম্যানপ্রার্থী কামরুল ইসলাম বাকিবিল্লাহ্ সিকদারের মনোনয়নপত্র আপিল শুনানিতে বাতিল ঘোষণা করেন জেলা প্রশাসক ও আপিল কর্তৃপক্ষ মোঃ নূর কুতুবুল আলম। এরপর কামরুল ইসলাম বাকিবিল্লাহ্ সিকদার মনোনয়নপত্র ফিরে পেতে হাইকোর্টে রিট আবেদন করেন। হাইকোর্ট কামরুল ইসলাম বাকিবিল্লাহ্ শিকদারের রিট আবেদন গ্রহণ করে আজ বুধবার রুল জারি করেন। তাই এখন আর কামরুল ইসলাম বাকিবিল্লাহ্ শিকদারের নির্বাচনে অংশ নিতে আর কোনো বাধা রইলো না।

এ বিষয়ে কামরুল ইসলাম বাকিবিল্লাহ্ সিকদার বলেন, আমি আমার অধিকার ফিরে পেয়েছি। আমার সঙ্গে অন্যায় করা হয়েছিল। এখন ন্যায়বিচার পেয়েছি। জনগণ আগামী ২৯ মে আমাকে ভোট দিয়ে তাদের রায় দেবেন।

 

বিজ্ঞাপন

বিষয়ঃ