1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
সেন্সসর পেল ফরহাদের প্রথম চলচ্চিত্র "চরিত্র" - MB TV
২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সেন্সসর পেল ফরহাদের প্রথম চলচ্চিত্র “চরিত্র”

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

তানিয়া ফারুক:

বিনোদন: নবীন অভিনয় শিল্পী ফরহাদ হোসেনের প্রথম চলচ্চিত্র “চরিত্র” গত ১৩ সেপ্টেম্বর ২০২১ তারিখে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সসর বোর্ডের সনদ পত্র পেয়েছে। চলচ্চিত্রটি কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোঃ দ্বীন ইসলাম। ডি.এন.বাংলার প্রযোজনায় “চরিত্র” চলচ্চিত্রটি আগামী অক্টোবর ২০২১ এ মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

ফরহাদ হোসেন ছোট পর্দায় নিয়মিত কাজ করলেও এটি তার প্রথম চলচ্চিত্র। নাট্যকলা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে সবিজে নিজের জায়গা করে নিচ্ছেন তার অভিনয় দিয়ে। থিয়েটার টিভি নাটকে তার অভিনয় দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন। এবার বড় পর্দার অপেক্ষায় রয়েছেন নবীন প্রতিভাবান এই শিল্পী। “চরিত্র” চলচ্চিত্র নিয়ে জানতে চাইলে বলেন এটি আমার প্রথম চলচ্চিত্র চেষ্টা করেছি নিজের সেরাটা দেওয়ার জন্য। সব সময় ফোক গল্পগুলো আমাকে বেশি টানে। যে চরিত্রগুলো জীবনের কথা বলে দেশ মাটি ও মানুষের কথা বলে সে ধরনের চরিত্রের প্রতি আমার ভিশন দুর্বলতা রয়েছে।

“চরিত্র” চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন মাসুম আজিজ, বড়দা মিঠু, ফারুক আহমেদ, শম্পা নিজাম, গুলশানারা পপি, মিষ্টি মারিয়া সহ প্রমুখ।

‘চরিত্র’চলচ্চিত্রটির চিত্রধরণ করেছেন, শ্রাবণ চৌধুরী সুমন, এস এম রনি, সোহাগ।

প্রধান সহকারী পরিচালক মোঃশফিউল্লা । সহকারী পরিচালক নয়ন মাহমুদ ও রাশেদ। শিল্প নির্দেশক আরিফুল ইসলাম। পোশাক সানোয়ার। সঙ্গীত পরিচালক চঞ্চল। কন্ঠ শিল্পী ফজলুররহমান বাবু, রিংকু, চঞ্চল। আবহ সঙ্গীত আশরাফুল।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT