1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
বান্দরবানের সাইঙ্গ্যাপাড়ার ঘাটে পাহাড়ধসে একই পরিবারের তিনজন নিখোঁজ, একজনের লাশ উদ্ধার - MB TV
২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বান্দরবানের সাইঙ্গ্যাপাড়ার ঘাটে পাহাড়ধসে একই পরিবারের তিনজন নিখোঁজ, একজনের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক :

পাহাড়ধসে বান্দরবান সদরে একই পরিবারের নিখোঁজ তিনজনের মধ্যে একজনের লাশ পাওয়া গেছে। আজ সকাল পৌনে আটটার দিকে বাজেরুং ত্রিপুরা নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। তার মা কিষ্ণাতি ত্রিপুরা ও ভাই প্রদীপ ত্রিপুরা এখনো নিখোঁজ রয়েছে।

ফায়ার সার্ভিসের বান্দরবান স্টেশন কর্মকর্তা নাজমুল আলম জানান, উদ্ধার হওয়া লাশটি কিষ্ণাতি ত্রিপুরার মেয়ে বাজেরুং ত্রিপুরার।

গতকাল বুধবার সন্ধ্যায় ভারী বৃষ্টির সময় বান্দরবান সদর ইউনিয়নের সাইঙ্গ্যাপাড়ার ঘাটে পাহাড়ধসে একই পরিবারের তিনজন নিখোঁজ হন। দুই ছেলেমেয়ে ও মা জুমচাষের কাজ শেষে সাইঙ্গ্যাপাড়ার বাড়িতে ফিরছিলেন। তাদের সঙ্গে কিষ্ণাতি ত্রিপুরার ছোট বোন রাংখাতি ত্রিপুরাও (৩৫) ছিলেন। তিনি কোনোরকমে প্রাণে বেঁচে যান।

সাইঙ্গ্যাপাড়ার বাসিন্দা ও বান্দরবান সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জগদীশ ত্রিপুরা জানান, আজ সকালে পাহাড়ধসের স্থানে মাটি খুঁড়ে নিখোঁজ ব্যক্তিদের সন্ধান করা হচ্ছিল। সকাল পৌনে আটটার দিকে লাইমিপাড়া থেকে সংবাদ আসে, চিম্বুক নিম্নমাধ্যমিক বিদ্যালয় এলাকায় একটি লাশ পাওয়া গেছে। সাইঙ্গ্যাঝিরির পাহাড়ি ঢলের স্রোতে লাশটি ভেসে গেছে বলে ধারণা করা হচ্ছে। গতকাল সারা রাত ও আজ সকালে পাড়ার লোকজন, সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা পাহাড়ধসের স্থানে মাটি সরিয়ে নিখোঁজ ব্যক্তিদের কাউকে পাননি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহাগ রানা বলেন, সম্ভবত তিনজনই পাহাড়ি ঢলে ভেসে গেছেন। নিখোঁজ মা ও ছেলের সন্ধানে ঘটনাস্থলে মাটি সরানোর পাশাপাশি সাইঙ্গ্যাঝিরিতে খোঁজাখুঁজি চলছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT