লালপুরে নানা আয়োজনে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন - MB TV

লালপুরে নানা আয়োজনে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১, ২০২১ | ২:১৬ 81 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ সেপ্টেম্বর ১, ২০২১ | ২:১৬ 81 ভিউ
Link Copied!

ইউসুফ হোসাইন,লালপুর (নাটোর) :

নাটোরের লালপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

আজ বুধবার (০১ সেপ্টেম্বর) সকালে সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের লালপুর-গৌরিপুরের বাসভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

আলোচনা সভায় গোপালপুর পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম মোলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ পাপ্পু, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও বিলমাড়ীয়া ইউপির সাবেক চেয়ারম্যান সিদ্দিকুর রহমান মিষ্টু, উপজেলা যুবদলের সাবেক যুগ্ন সম্পাদক আব্দুস সালাম, উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মহব্বত আলী, পৌর সদস্য আব্দুল বারী বাবলা, লালপুর ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক প্রভাষক আশরাফুল আলম লুলু, সংগঠনিক সম্পাদক প্রভাষক আনোয়ারুল হক, সহ উপজেলা ও পৌর বিএনপির যুবদল, ছাত্রদল ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ পাপ্পু বক্তব্যে বলেন, এই বংলাদেশ থেকে জিয়াউর রহমানের নাম মুছে দিলেও ১৬ কোটি মানুষের হৃদয় থেকে নাম মুছে ফেলা যাবেনা।
আলোচনা শেষে কেক কাটা, দোয়া মাহফিল সহ জিয়াউর রহমান ও সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের রুহের মাগফিরাত কামনা করে কবর জিয়ারত করা হয়।

বিজ্ঞাপন

বিষয়ঃ