1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
চন্দনাইশে মসজিদ কমিটি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ - MB TV
১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চন্দনাইশে মসজিদ কমিটি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ২৫ জুলাই, ২০২১

চন্দনাইশ প্রতিনিধি- রনি কান্তি দেব:

চট্টগ্রামের চন্দনাইশের হাছনদন্ডী এলাকায় মসজিদ কমিটি ও কবরস্থান নিয়ে বিরোধের জের ধরে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে অন্তত ২০-৩০জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাছনদন্ডী ৮ নম্বর ওর্য়াডের দীঘির পাড় জামে মসজিদের কমিটি ও কবরস্থান নিয়ে দীর্ঘদিন ধরে দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল।গত শুক্রবার( ২৩ জুলাই)উভয়পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে উভয়পক্ষের আহত হন। খবর পেয়ে চন্দনাইশ থানার পুলিশ ও দোহাজারী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে গুরুতর আহতদের চন্দনাইশ সদর ও দোহাজারী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। গুরুতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- মো জাফর ( ৫৫), আবদুল মাজেদ (৩০), খোরশেদ আলম (৫৫), আবিদ (১৫), নজরুল ইসলাম (৪০), ছাদেক (৩৮), সাইফুল ইসলাম (২৮), মো. তোহিদ (২৪), আবুল কাশেম (৬০), আলাউদ্দিন (৫৫), জাহাঙ্গীর আলম (৪৫), আবু ছৈয়দ (৬০), ইউনুছ (৩৬), জামাল (৪০), রিয়াদ (১৮), আবু তৈয়ব ( ৫৫), বাবু (১৬), কাইছার (২২), রিদুয়ান (২০), রাজামিয়া (৬০), ইলিয়াছ (২৫), মহিউদ্দিন (৪০), ইরফান (২২), এনাম (৩২), রিদুয়ান (১৮), ইসমাইল (১৮), জাহাঙ্গীর (৩২), আবু (৬৫)। এদের মধ্যে আবু ছৈয়দ, ইউনুছ, মো. খোরশেদ আলমের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

এ বিষয়ে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দিন সরকার জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ করা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT