নিয়ামতপুরে পিয়ারা পাড়া নিয়ে মারামারি, গৃহবধু আহত - MB TV

নিয়ামতপুরে পিয়ারা পাড়া নিয়ে মারামারি, গৃহবধু আহত

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ১০, ২০২১ | ৮:৪৫ 92 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ১০, ২০২১ | ৮:৪৫ 92 ভিউ
Link Copied!

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুরে শিশুর পিয়ারা পাড়া নিয়ে মারামারি ঘটনা ঘটে। ঘটনায় এক গৃহবধু আহত হয়। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের কড়কড়িয়া (হানুপাড়া) গ্রামের আইয়ুব আলীর স্ত্রী পারুল (৪০)কে প্রতিবেশী হানুর ছেলে ভুট্টু ওরফে নওশাদ (৪৫), ভুট্টু ওরফে নওশাদের স্ত্রী হিরা বেগম (৩৫), ১০ বছরের শিশুর পিয়ারা পাড়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারিতে মারাত্মকভাবে আহত করে। এ বিষয়ে ছেলে সুইট বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বিজ্ঞাপন

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯ মার্চ মঙ্গলবার বেলা ৫টায় হানুপাড়ার জাবেদ আলীর ১০ বছরের শিশু গাছ থেকে পিয়ারা পাড়াকে কেন্দ্র করে ভুট্টু ওরফে নওশাদ ও তার স্ত্রী হিরা বেগম জাবেদকে অকথ্য ভাষায় গালি গালাজ করে। ঐ সময় পারুল গালিগালাজ করতে নিষেধ করলে নওশাদ ও হিরা বেগম জাবেদকে বাদ দিয়ে পারুলকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মারধর শুরু করে। এত পারুল মারাত্মকভাবে আহত হয়। পারুলকে আহত অবস্থায় নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বিজ্ঞাপন

বিষয়ঃ