খাগড়াছড়িতে আন্তর্জাতিক নারী দিবস পালন - MB TV

খাগড়াছড়িতে আন্তর্জাতিক নারী দিবস পালন

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৯, ২০২১ | ২:৪৪ 98 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ৯, ২০২১ | ২:৪৪ 98 ভিউ
Link Copied!

বিপ্লব তালুকদার খাগড়াছড়ি : 

“করোনাকালে নারী নেতৃত্ব , গড়বে নতুন সমতার বিশ্ব” এই প্রতিপাদ্য বিষয়কে নিয়ে খাগড়াছড়ি পৌরসভায় আন্তর্জাতিক নারী দিবস ২০২১ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী , পৌর সচিব পারভিন আক্তার খন্দকার ।

এই দিকে তৃণমূল উন্নয়ন সংস্থা ১ নং খাগড়াছড়ি ইউনিয়নে ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস ২০২১ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাবু আম্যে মারমা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন মিজ চন্দনা ত্রিপুরা, সদস্য, ১ নং খাগড়াছড়ি ইউনিয়ন পরিষদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন মিজ প্রমিতা চাকমা, সদস্য, ১ নং খাগড়াছড়ি ইউনিয়ন পরিষদ। এছাড়াও বক্তব্য রাখেন মিজ আনজুম বহ্নি চাকমা, প্রকল্প সমন্বয়কারী, টেকসই জীবিকা উন্নয়ন প্রকল্প ও মিজ মিনুচিং মারমা, প্রকল্প সমন্বয়কারী, তথ্য প্রাপ্তির অধিকারে নারীর অগ্রগতি প্রকল্প।

বিজ্ঞাপন

অনুষ্ঠানটি পরিচালনা করেন মিজ কীর্তিকা চাকমা, প্রকল্প সমন্বয়কারী, ক্ষুদ্র নৃগোষ্ঠি নারীদের জীবনমান উন্নয়ন প্রকল্প। বিভিন্ন গ্রাম থেকে প্রায় ১১০ জন নারী অংশগ্রহন করেন। মানুষের জন্য ফাউন্ডেশন ও এসডিসি এর অর্থায়নে “ক্ষুদ্র নৃগোষ্ঠি নারীদের জীবনমান উন্নয়ন” প্রকল্পের আওতায় দিবসটি পালন করা হয়।

বিষয়ঃ