1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
চকরিয়ায় পিকনিক বাসের সাথে ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ২০ - MB TV
১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

চকরিয়ায় পিকনিক বাসের সাথে ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ২০

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২

 

জাহেদুল ইসলাম,চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী একটি ট্রাকের চাকা পাংচার হলে নিয়ন্ত্রণ হারায় চালক। এ সময় বিপরীত দিক থেকে আসা কক্সবাজারগামী যাত্রীবাহী পিকনিক বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলেই সৌদিয়া পরিবহনের পিকনিক বাসটি সড়কে উল্টে যায় এবং চালক নিহত হন।

 

এ ঘটনায় মানিক দত্ত (৪৫) নামে পিকনিক বাসের এক যাত্রীরও মৃত্যু হয়েছে। এছাড়া আহত হন আরো অন্তত ২০ জন। নিহত বাস চালকের নাম মীর আহমদ (৪৫)। তিনি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মৌলভীর দোকান এলাকার সুলতান আহমদের পুত্র বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশ। আহত বেশ কয়েকজনকে দ্রুত উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের আঘাত তেমন গুরুতর না হওয়ায় তারা স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নেন।

 

প্রত্যক্ষদর্শী এবং হাইওয়ে পুলিশ জানায়, গতকাল বুধবার সকাল সাড়ে এগারটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের পাগলির বিল ব্রিজের আগে এই দুর্ঘটনাটি সংঘটিত হয়।

 

এই দুর্ঘটনায় নিহতের সংখ্যা বাড়ার আশঙ্কা রয়েছে বলে তারা জানিয়েছেন। এদিকে দুর্ঘটনার পর পরই মহাসড়কের উভয়দিকে আটকা পড়ে শত শত যানবাহন। পরে হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় ক্রেন দিয়ে দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি সরিয়ে নিলে প্রায় এক ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

 

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মো. সাফায়েত হোসেন জানান, এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই বাসের চালক মীর আহমদ নিহত হয়েছেন। তবে বিকেল পাঁচটা পর্যন্ত আর কেউ মারা গেছেন কিনা নিশ্চিত হওয়া যায়নি।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT