1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
গাজীপুরে স্ত্রীর ৭ টুকরা লাশ উদ্ধার; স্বামী গ্রেফতার - MB TV
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গাজীপুরে স্ত্রীর ৭ টুকরা লাশ উদ্ধার; স্বামী গ্রেফতার

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ৭ মার্চ, ২০২১
মাহাবুব হোসেন,গাজীপুর  প্রতিনিধিঃ 
গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকায় এক যুবতীর নারীর খন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবতীর নাম রেহানা আক্তার, এ ঘটনায় নিহতের স্বামী জুয়েল আহমেদ কে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ।
গত রবিবার (৭ মার্চ ) দুপুরে সদর উপজেলা  ভাওয়ালগড় ইউনিয়নে মনিপুর আরাবী ফ্যাশন সংলগ্ন তিনটি স্থান থেকে লাশের খন্ডিত অংশ উদ্ধার করা হয়।
নিহতের স্বামী জানান, জুয়েল সুনামগঞ্জ জেলার বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কাচির গাতি গ্রেমের বাতেন এর ছেলে এবং একই এলাকার মালেকের কন্যা রেহানা । তারা সম্পর্কে বিয়াই-বিয়াইন, প্রেমে জড়িয়ে দু’বছর আগে পালিয়ে বিয়ে করেন। মনিপুর এলাকায় জাকিরের বাড়িতে ভাড়া থাকেন। রেহেনা আরাবী ফ্যাশনে চাকরি করতেন। জুয়েল চাকরি ছাড়িয়ে কাপড়ের ব্যবসা করতেন। গত বৃহস্পতিবার সাংসারিক কলহের এক পর্যায়ে টয়লেটের দরজা আটকে আত্মহত্যা করে রেহানা।মৃতু নিশ্চিত হয়ে ফেসে যাওয়ার ভয়ে লাশ গুম করার উদ্দেশ্যে রেহানার মৃতদেহ ৭ টি খন্ড করে বস্তায় ভরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখে।
এ বিষয়ে হোতাপাড়া ফাঁড়ী ইনর্চাজ পুলিশ পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা ফোন দিলে আমরা ঘটনাস্থলে যাই। স্বামীকে আটক করি এবং লাশের খন্ডিতা অংশ উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT