1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
বিজয় উল্লাসে ফ্রি মেডিকেল ক্যাম্প পেল বীর মুক্তিযোদ্ধা গন। - MB TV
১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বিজয় উল্লাসে ফ্রি মেডিকেল ক্যাম্প পেল বীর মুক্তিযোদ্ধা গন।

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

শাকিল আহমেদ,ময়মনসিংহঃ

ময়মনসিংহ থানাঘাট মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর ২১ ইং) সকাল ১১ টায় নিজ ভবনের তৃতীয় তলা হলরুমে মহান স্বাধীনতার স্থপতি আমাদের গর্ব জাতির বীর সন্তান বীর মুক্তিযোদ্ধাদের স্বাস্থ্য সুরক্ষাদিতে ওয়েলনেস প্রোগ্রাম ও ফ্রি মেডিকেল ক্যাম্প, মুক্তিযোদ্ধা লোগো ব্যাচ, ও সকালের নাস্তার আয়োজন করে ল্যাবএইড লিঃ ডায়াগনস্টিক ময়মনসিংহ শাখা, অনুষ্ঠানটিরসার্বিক সহযোগীতায় ছিল বিট ।

ময়মনসিংহ জেলার এই সূর্যসন্তান মুক্তিযোদ্ধাদের ফ্রি মেডিকেল চেকআপ এর আওতায় ছিল ডায়াবেটিস, রক্তচাপ সহ প্রয়োজনীয় প্রাথমিক সকল পরীক্ষা নিরীক্ষার ও বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ এরশাদ মণ্ডল এর চিকিৎসা সেবা প্রদান । বিজয়ের সুবর্ণ জয়ন্তী ৫০ বছর বিজয় উৎসব উপলক্ষে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা ময়মনসিংহ জেলা কমান্ডের কমান্ডার মোঃ আনোয়ার হোসেন, রেলওয়ে প্রাতিষ্ঠানিক কমান্ড ময়মনসিংহের কমান্ডার মোঃ মোজাম্মেল হক, সাবেক কমান্ডার মোঃ আঃ রব, সহকারী কমান্ডার কামাল পাশা, সহকারী কমান্ডার মোঃ আলা উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে ল্যাবএইড লিঃ ময়মনসিংহ এর ব্রাঞ্চ ইনচার্জ ও ম্যানেজার খন্দকার বাকী বিল্লা বলেন, জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের ল্যাবএইড লিঃ ডায়াগনস্টিক সব সময় স্বল্পমূল্যে ক্ষেত্র বিশেষ কখনে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে আসছে ।

ল্যাবএইড লিঃ আমাদের বীর সন্তানদের শ্রদ্ধার সাথে চিকিৎসা সেবাই তাদের পাশে থাকবে ইনশাআল্লাহ্‌। অনুষ্ঠানে ল্যাবএইড ময়মনসিংহ এর মার্কেটিং ম্যানেজার ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম রাজা, কর্মকর্তাবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT