1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
আমার আইভীর কী খবর " - MB TV
১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

আমার আইভীর কী খবর “

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

 

স্টাফ রিপোর্টার
সাজ্জাদ আহম্মেদ খোকন

ডক্টর সেলিনা হায়াৎ আইভী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী উল্লখ্য করে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আমি যখন মেয়র হানিফ ফ্লাইওভারে,তখন জন নেত্রী ( শেখ হাসিনা ) আমাকে ফোন করে জানতে চেয়েছেন, আমার আইভীর কি খবর। সুতরাং বুঝতে পারছেন, নির্বাচন নিয়ে কারো মনে যদি কিছু থাকে, তাহলে তাকে কোন ছাড় দেওয়া হবে না। বুধবার (২৯শে ডিসেম্বর) বিকালে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এক সভায় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন। এ সভায় আরো উপস্থিত ছিলেন বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম সহ আরও সাতজন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।
তিনি আরো বলেন, আমি জাহাঙ্গীর কবির নানকও কিন্তু অপরিহার্য নই। সুতরাং এত অহংকার দেখাবেন না। মনে রাখবেন, অহংকার পতনের মূল। সব খবর নেত্রী রাখেন। তিনি স্নেহ করেন বলেই আমরা এ পর্যায়ে এসেছি। কিন্তু তিনি যখন কঠোর হোন, তখন তিনি কাউকেই ছাড় দেন না। সুতরাং এই নির্বাচনে যদি আপনারা কেউ কোন কারসাজি করার চিন্তা করে থাকেন, সেখান থেকে সরে আসুন, এখনো সময় আছে।
আইভী একজন পরিচ্ছন্ন নেত্রী। সারা বাংলাদেশের মানুষের কাছেই তার অসম্ভব রকম গ্রহণযোগ্যতা রয়েছে। সবাই তাকে ভালো জানেন। একমাত্র আপনারাই বলেন, আইভী ভালো না। এর পিছনে কি কারণ, তা কিন্তু নেত্রী জানেন। সুতরাং নিজেকে অপরিহার্য মনে করে এত অহংকার দেখাবেন না।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT