1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
বড়দিন উপলক্ষে শুভেচ্ছা মতবিনিময় করছেন চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম    ।।  - MB TV
১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বড়দিন উপলক্ষে শুভেচ্ছা মতবিনিময় করছেন চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম    ।। 

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

 

মোঃ ইমরান ইসলাম,নিয়ামতপুর,প্রতিনিধিঃ
খ্রিষ্টধর্মের অনুসারীসহ সবাইকে বড় দিনের শুভেচ্ছাবিনিময় ও সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় করেছেন নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও  দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম। গতকাল শনিবার সন্ধ্যা ৭ টায় উপজেলার সদর ইউনিয়নের করবালা গ্রামে বড়দিন উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাধারণ ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় করেছেন তিনি।
এরপর নিয়ামতপুর সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহিদুল ইসলাম।
শহিদুল ইসলাম বলেন, শুভ বড়দিন, খ্রিষ্টধর্মের প্রবর্তক যিশু খ্রিষ্টের শুভ জন্মদিন। হিংসা ও পাপাচার থেকে মানুষকে মুক্তির পথে ডেকেছেন যিশু খ্রিষ্ট। সংযম ও পরম সহিষ্ণুতায় মানুষের হৃদয় জয় করেছেন। বলে গেছেন সাম্যের কথা। শত নির্যাতন ও প্রতিকূলতার মাঝেও সত্য ও ন্যায়ের পথে অবিচল থেকেছেন, যা আজও তার অনুসারীদের অনুপ্রাণিত করে।
তিনি আরোও বলেন, এই দিনে সারা বিশ্বের সঙ্গে বাংলাদেশের খ্রিষ্টান সম্প্রদায়ও অত্যন্ত আনন্দঘন পরিবেশে বড়দিন উদযাপন করেন। আমি বিশ্বাস করি, শত বছরের সাম্প্রদায়িক সম্প্রীতি আরও দৃঢ় হবে। সবার জন্য অসীম শুভ কামনা।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT