1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
মঠবাড়িয়ায় নিজের বাল্য বিয়ে ঠেকানো সেই মাদ্রাসা ছাত্রীকে সংবর্ধণা দিলো প্রশাসন - MB TV
১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় নিজের বাল্য বিয়ে ঠেকানো সেই মাদ্রাসা ছাত্রীকে সংবর্ধণা দিলো প্রশাসন

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

 

মোঃ রোকনুজ্জামান শরীফ,মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়ায় নুশরাত জাহান মিম নামে এক মাদ্রাসা ছাত্রী নিজের বাল্য বিয়ে ঠেকাতে ১৩ ডিসেম্বর সোমবার রাতে মঠবাড়িয়া থানায় হাজির হয়। সংবাদটি গত ১৪ ও ১৫ ডিসেম্বর বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হলে ব্যপক সাড়া ফেলে বিবেকবান মানুষের মনে ও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রতিবাদি নুশরাত জাহান মিমকে বুধবার সংবর্ধণা দেয় উপজেলা প্রশাসন। এসময় মিম এর হাতে ক্রেষ্ট ও নগদ অর্থ তুলে দেয়া হয়।

উপজেলা শহীদ মাখন লাল দাশ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির আহম্মেদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ, সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, স্বাস্থ ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ আলী হাসান, সহকারি কমিশনার (ভূমি) শাখাওয়াত জামিল সৈকত, ওসি মুহা. নূরুল ইসলাম বাদল, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. বাচ্চু আকন, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, বীর মুক্তিযোদ্ধা শরীফ আলমগীর হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা রূপ কুমার পাল, সাংবাদিক জাহিদ উদ্দিন পলাশ, আবদুস সালাম আজাদী, মিজানুর রহমান মিজু প্রমূখ।

মিম উপজেলার মিরুখালী ইউনিয়নের অহেদাবাদ গ্রামের নূর-আলা নূর ইসলামীয়া দাখিল মাদাসার অষ্টম শ্রেনীর ছাত্রী। সে ওই গ্রামের অটোরিক্সা চালক আব্দুর রহমানের মেয়ে। তার মা সম্প্রতি জর্ডান থেকে দেশে এসেছেন। বক্তারা বাল্য বিয়ে ঠেকাতে মাদ্রাসা ছাত্রী নুশরাত জাহান মিম এর সাহসী কাজের প্রসাংসা করেন ও মিমকে ধন্যবাদ জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির আহম্মেদ, মাদ্রাসা ছাত্রী মিম এর মা‘কে সেলাই মেশিন কিনে দেবার ও মিম‘র লেখা-পড়ার জন্য অর্থিক খরচ দেয়ার ঘোষণা দেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT