1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
আগামী ৩ জানুয়ারী থেকে দেশব‍্যাপী অনির্দিষ্টকালের জন‍্য ট‍্যাংকলরী ধর্মঘট - MB TV
১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

আগামী ৩ জানুয়ারী থেকে দেশব‍্যাপী অনির্দিষ্টকালের জন‍্য ট‍্যাংকলরী ধর্মঘট

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১

 

নিজস্ব প্রতিবেদক :

ট‍্যাংকলরীর ভাড়া বৃদ্ধি না করা হলে আগামী ৩ জানুয়ারী থেকে অনিদির্ষ্টকালের জন‍্য সারাদেশে কর্মবিরতি পালন করবে বাংলাদেশ ট‍্যাংকলরী ওনার্স এসোসিয়েশন। এসময় ‍ট‍্যাংকলরীতে জ্বালানী তেল পরিবহন থেকে বিরত থাকবে।

ধর্মঘট পালনের কড়া হুশিয়ারি দিয়ে এসোসিয়েশনের সভাপতি সৈয়দ সাজ্জাদুল করিম কাবুল বলেন ৪নভেম্বর জ্বালানী তেলের দাম বৃদ্ধি করা হলেও ট‍্যাংকলরীর ভাড়া বৃদ্ধি করা হয়নি। অথচ বাস মালিকদের বাসভাড়া ২৮ শতাংশ বৃদ্ধি করা হয়েছে। আমরা দাবি করছি ডিপোর ৪০ কিলোমিটারের ভেতর বর্তমান ভাড়া ০.৫০ টাকা পুনঃ নির্ধারণ পূর্বক ০.৭০ টাকা করতে হবে এবং ডিপোর ৪০ কিলোমিটারের বাইরে বর্তমান ভাড়া ৩.২৫ টাকা পুনঃনির্ধারণ পূর্বক ৪.৫০ টাকা করার জোর দাবী জানাচ্ছি। একই সাথে মূলধন বিনিয়োগের বিবেচনায় প্রতি ৩ বছর পর পর ভাড়া পুনঃনির্ধারণ করার দাবী জানাই।


সৈয়দ সাজ্জাদুল করিম কাবুল বলেন,আমাদের দাবী অত‍্যন্ত ন‍্যায়সঙ্গত ও যৌক্তিক। তেলের মুল‍্য বৃদ্ধির পর লোকসানের মাত্রা কয়েক গুণ বৃদ্ধি পাওয়ায় এবং সংশ্লিষ্টদের ট‍্যাংকলরীর প্রতি অবহেলা ও বিমাতাসুলভ আচরণের কারণে ট‍্যাংকলরীর মালিকরা বাধ‍্য হয়ে অনির্দিষ্টকালের জন‍্য কর্মবিরতি পালনের সিদ্ধান্ত নিয়েছে।আমরা আশা করবো সরকার আমাদের দাবি মেনে নিয়ে নিরবচ্ছিন্ন জ্বালানী তেল পরিবহনে সহযোগিতা করবেন।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT