1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে এক তরুণ বন্দী নিখোঁজ  - MB TV
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে এক তরুণ বন্দী নিখোঁজ 

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ৭ মার্চ, ২০২১

নিউজ ডেস্ক : 

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে নিখোঁজ রয়েছেন এক তরুণ বন্দী। তার নাম ফরহাদ হোসেন ওরফে রুবেল (২০)। শনিবার সকাল থেকে তাকে খুঁজে পাওয়া না যাওয়ায় কারা কর্তৃপক্ষ শেষ পর্যন্ত নগরের কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ তত্ত্বাবধায়ক মো. শফিকুল ইসলাম খানের করা জিডিতে বলা হয়, নগরের সদরঘাট থানায় একটি হত্যা মামলায় গত ৯ ফেব্রুয়ারি কারাগারে আসেন ফরহাদ। শনিবার সকাল থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার হাজতি নম্বর ২৫৪৭।

উপমহাকারা পরিদর্শক (ডিআইজি প্রিজন) ফজলুল হক জানান, অনেক খোঁজাখুঁজি করেও বন্দী ফরহাদকে পাওয়া যায়নি। ঘটনার তদন্তে কমিটি করা হবে। জেল সুপারের কাছে প্রতিবেদন চাওয়া হয়েছে। এটি পাওয়ার পর জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন জিডির বিষয় নিশ্চিত করে জানান, কারাগারের ভেতর আরও তল্লাশি ও পুরো ঘটনা খতিয়ে দেখতে তিনিসহ উধর্তন কর্মকর্তারা কারাগারে গেছেন।

এর আগেও রুবেল ২০১৮ সালে দুইবার কারা অভ্যন্তরে নালা ও ছাদে লুকিয়ে ছিলেন। এবার নতুন করে গত ৯ ফেব্রুয়ারি হত্যা মামলায় জেলে গিয়ে আবার লুকিয়ে গেলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT